সাংবাদিক মুকুল তালুকদার আর নেই

Mukul-Talukderঢাকা, ১৮ মে : ঢাকা সাব-এডিটরস কাউন্সিলের সাবেক সভাপতি, আমাদের সকলের প্রিয় মুকুল তালুকদার (৫০) আর নেই। আজ বুধবার বেলা ১১টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালে তিনি ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি … রাজিউন)। তিনি দীর্ঘদিন ক্যান্সারে ভুগছিলেন। তিনি তার কর্মজীবনে দৈনিক যায়যায়দিন, মানবজমিন, নয়াদিগন্ত, আমার দেশ, আরটিভি ও মোহনা টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে গুরুত্বপূর্ণ পদে কাজ করেছেন। তার মৃত্যুতে সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে এসেছে। তার মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন শীর্ষস্থানীয় সাংবাদিক নেতারা।
সাংবাদিক মুকুল তালুকদার দীর্ঘদিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন। তিনি রাজধানীর হলি ফ্যামিলি হাসপাতালে আইসিসিইউতে চিকিৎসাধীন ছিলেন। গত সপ্তাহে তার অবস্থার অবনতি ঘটলে ৪দিন আগে তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে স্থানান্তর করা হয়।
এদিকে আজ বুধবার বিকেলে জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক মুকুল তালুকদারের মরদেহ নিয়ে যাওয়ার কথা রয়েছে। সেখানে নামাজে জানাজা অনুষ্ঠিত শেষে তার মরদেহ ফরিদপুরের সদরপুর উপজেলার নিজ গ্রামে নিয়ে যাওয়া হবে। সেখানে দ্বিতীয় নামাজে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে।

এবিএন/বুধ/মিডিয়া/ডেস্ক/এমআর

Please follow and like us:

Check Also

নতুন যোগ হচ্ছে ২০ লাখ দরিদ্র

মূল্যস্ফীতির কশাঘাত মোকাবিলায় ২০ লাখ ২৬ হাজার দরিদ্র মানুষকে নতুন করে সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।