হট কিম কারদাশিয়ান আমৃত্যু নগ্ন সেলফি তুলতে চান….

কিম কারদাশিয়ানঢাকা, ১৯ মে : হটেস্ট চিত্র তারকা কিম কারদাশিয়ান আমৃত্যু নগ্ন সেলফি তুলতে চান। টিভি তারকা হিসেবে যতটা না খ্যাতি কুড়িয়েছেন, তার চেয়ে কিম কারদাশিয়ান আলোচনায় এসেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় নিজের নগ্ন ছবি পোস্ট করে। এ নিয়ে সমালোচনা কম না হলেও এ কাজ থামানোর কোন ইচ্ছেই নেই তার। জীবনের শেষ সময় পর্যন্ত এরকম নগ্ন সেলফি তুলে যাবেন বলেই ঘোষণা দিলেন এ তারকা। সম্প্রতি কিমকে ভূষিত করা হয়েছে ২০১৬ সালের ওয়েবি এওয়ার্ডস-এর ‘ব্রেক দ্য ইন্টারনেট’ পুরষ্কারে। ইন্টারনেটে ‘এক নতুন মাত্রার তারকা’ হিসেবে এ পুরস্কারটি বাগিয়ে এনেছেন ৩৫ বছর বয়সী কিম। অবশ্য প্রতিবারই এসব নগ্ন সেলফিগুলো জন্ম দিয়েছে আরও অসংখ্য বিতর্কের। এমনকি এবার সংগীত তারকা বেট মিডলার কিমকে উদ্দেশ্য করে বলেই বসেন তিনি যেন ভালো উদ্দেশ্যে সেলফি তোলেন।
সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে কিম আলোচনায় থেকেছেন বিভিন্ন সময়ে নিজের নগ্ন ছবি ও সেলফি পোস্ট করে। এবার পুরস্কার নিতে এসে তাই সরাসরিই জানালেন, আমৃত্যু নগ্ন সেলফি তুলে যাবো। ইঅনলাইন জানিয়েছে, ওয়েবি অ্যাওয়ার্ডসটি মূলত কিম কারদাশিয়ানকে দেয়া হয়েছে অনলাইনে তার অভূতপূর্ব সাফল্য এবং সুকৌশলী ও সৃজনশীল উপায়ে নিজের ছবি, ভিডিও এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্টারনেটে ব্যবহারের স্বীকৃতিস্বরূপ।
মাঝে বিরতি নিলেও ২০১৪ সালের শেষ দিকে কিম তুমুল আলোচনার পাত্র হয়ে দাঁড়ান নিজের উন্মুক্ত নিতম্বের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই তিনি আয়নার সামনে দাঁড়িয়ে পরবর্তীতে একটি নগ্ন সেলফি পোস্ট করেছিলেন। সম্প্রতি মার্চে অভিনেত্রী এমিলি রাতাজকোওস্কির সঙ্গে একটি অর্ধ নগ্ন ছবি টুইটারে পোস্ট করেন এ তারকা, যেখানে তারা মধ্যাঙ্গুলি দিয়ে স্যালুট দেয়ার ব্যাঙ্গাত্মক ইঙ্গিত প্রদান করেন।

এবিএন/বৃহস্পতি/ডেস্ক/এমআর

Please follow and like us:

Check Also

ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের জেরে সাতক্ষীরা মেডিকেল কলেজের শিক্ষার্থীদের হল ত্যাগের নির্দেশ

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সাতক্ষীরা মেডিকেল কলেজে ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় সব শিক্ষার্থীকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।