মনের মতো স্বামী পেয়েছেন চিত্রনায়িকা মাহি

ঢাকা, ২৫ মে : মনের মতো স্বামী পেয়েছেনMahi ঢালিউডের হার্টথ্রূব মাহিয়া মাহী। পাত্র সিলেটের কদমতলী’র সন্তান মাহমুদ পারভেজ অপু। সিলেটের স্থানীয় সন্তান অপু পেশায় একজন ব্যবসায়ী। বিগত ৪ বছর তাদের মধ্যে পরিচয় থাকলেও উভয় পরিবারের আগ্রহে তাদের বিয়ে সম্পন্ন হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় রাজধানীর উত্তরাতে মাহির নিজের বাসায় মাহি ও অপুর কাবিননামা সম্পন্ন হয়। এতে উভয় পরিবারের সদস্যরাই শুধু উপস্থিত ছিলেন। তারও আগে গত ১২ মে মাহিয়া মাহি ও অপুর বাগদান সম্পন্ন হয়। আর আজ বুধবার রাতে রাজধানীর উত্তরায় একটি স্থানীয় রেস্টুরেন্টে মাহি তার স্বামী অপুকে নিয়ে সাংবাদিকদের মুখোমুখি হবেন এবং একসঙ্গে নৈশভোজও করবেন।
নিজের বিয়ে প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, আল্লাহর অশেষ রহমতে খুউব ভালো মনের একজনকে স্বামী হিসেবে পেয়েছি। অপু গ্রামের সহজ সরল সাধারণ একজন মানুষ। এমন একজন মানুষই আমার জীবনে আমার পাশে চেয়েছিলাম। আল্লাহ আমার সে ইচ্ছে পূরণ করেছেন। আমি চলচ্চিত্রকে ভালোবাসি, পাশাপাশি সংসার জীবনটাও নিজের মতো উপভোগ করতে চাই। তাই সবার কাছে দোয়া চাই যেন আমরা সুখে থাকতে পারি, ভালো থাকি।
এদিকে মাহিয়া মাহি জানান, আসছে ২৪ জুলাই সিলেটে ওয়ালিমা (বৌ-ভাত) সম্পন্ন হবে। তাহলে কী চলচ্চিত্রে অভিনয় করা ছেড়ে দিবেন আপনি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, চলচ্চিত্র আমার ভালোবাসা, ভালোলাগার জায়গা। যেহেতু বিয়ের পরে সিলেটেই থাকবো আমি, তাই বছরে দু’একটি চলচ্চিত্রে কাজ করবো। এর বেশি না। কারণ আমি আমার বর্তমান জীবনটাকে এখন প্রাধান্য দিতে চাচ্ছি। প্রসঙ্গত চলচ্চিত্রে অভিনয়ের জন্য তিনি এরই মধ্যে বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতি (বাচসাস) পুরস্কার লাভ করেছেন।
অন্যদিকে চলতি মাসেই তার বদিউল আলম খোকন পরিচালিত ‘হারজিৎ’ চলচ্চিত্রের শুটিং শুরু হবার কথা। এতে তার বিপরীতে আছেন সজল। মাহি ২০১২ সালের ৫ অক্টোবর আব্দুল্লাহ জহির বাবু’র গল্পে শাহীন সুমন পরিচালিত ‘ভালোবাসার রং’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্যদিয়ে দেশীয় চলচ্চিত্রে অভিষিক্ত হন। এরপর ২০১৩ সালে তার অভিনীত শাহীন সুমন পরিচালিত ‘অন্যরকম ভালোবাসা’ জাকির হোসেন রাজুর ‘পোড়ামন’ পিএ কাজলের ‘ভালোবাসা আজকাল’ মনতাজুর রহমান আকবরের ‘তবুও ভালোবাসি’ ওয়াজেদ আলী সুমনের ‘কী দারুণ দেখতে’ ইফতেখার চৌধুরীর ‘অগ্নি’ ছবিতে অভিনয় করেন।
২০১৪ সালে মাহি অভিনীত জাকির হোসেন রাজুর ‘দবির সাহেবের সংসার’ ‘অনেক সাধের ময়না’ সাফিউদ্দিন সাফির ‘হানিমুন’ সৈকত নাসিরের ‘দেশা দ্য লিডার’ আব্দুল আজিজের ‘রোমিও বনাম জুলিয়েট’ সাফি উদ্দিন সাফির ‘বিগ ব্রাদার’ ছবিতে কাজ করেন। এর পর ২০১৫ সালে সাফি উদ্দিন সাফির ‘ওয়ার্নিং’ ইফতেখার চৌধুরীর ‘অগ্নি-টু’ এবং ২০১৬ সালে মেহের আফরোজ শাওনের ‘কৃষ্ণপক্ষ’ ও জাকির হোসেন রাজুর ‘অনেক দামে কেনা’ ছবিগুলো মুক্তি পায়।
মাহির চলতি চলচ্চিত্র হচ্ছে দীপংকর দীপনের ‘ঢাকা এ্যাটাক’। চলতি মাসের শেষপ্রান্তেই শুটিং শুরু হবার কথা বদিউল আলম খোকনের ‘হারজিৎ’ চলচ্চিত্রের কাজ। বিভিন্ন চলচ্চিত্রে তিনি চিত্রনায়ক বাপ্পী সাহা রায়, সাইমন সাদিক, শাকিব খান, রিয়াজ, ফেরদৌস, আরিফিন শুভ, শিপন মিত্রর বিপরীতে অভিনয় করেছেন।

এবিএন/বুধ/বিনোদন/ডেস্ক/এমআর

Please follow and like us:
Facebook Comments