ঘোনা ইউনিয়নে রাস্তা পাকা করণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে এমপি রবি যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে চাই

ক্রাইমবার্তা রিপোট:ফিরোজ হোসেন :10 সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের  রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার  বিকালে সদরের ঘোনা ইউনিয়নের ক্যাম্প পাড়া এলাকায় সাবেক প্রধান শিক্ষক মাওঃ আব্দুল্লাহ’র সভাপতিত্বে বিওপি হতে গাজীপুর গোলাম আলীর বাড়ি পর্যন্ত পাকা করণ এ কাজের ফলক উন্মোচন করেন সাতক্ষীরা ০২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি।
এসময় তিনি বলেন, “বাংলাদেশ আওয়ামীলীগ সরকার উন্নয়নের রাজণীতিতে বিশ্বাসী। বর্তমান সরকারের আমলে যে উন্নয়ন হয়েছে তা বিগত কোন সরকারের আমলে হয়নি। পদ্মা সেতু নির্মান যারা কাল্পনিক বলতো তারা দেখুক বাস্তব কি জিনিষ। জাতির জনক বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা ক্ষমতায় আসার পর নিরলসভাবে কাজ করে দেশের অর্থ দিয়ে পদ্মা সেতু তৈরীর কাজ ইতিমধ্যে ৪০ শতাংশ শেষ হয়েছে। জননেত্রী শেখ হাসিনা সরকার যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে নানামুখী পদক্ষেপ অব্যাহত রেখেছে। সাতক্ষীরা সদর উপজেলার সকল জরাজীর্ণ ও কাচা রাস্তা দ্রুত সংস্কার ও পাকা করা হবে। সদর উপজেলা ও পৌরসভার মধ্যে আর কোন মাটির রাস্তা থাকবেনা যোগাযোগ ব্যবস্থার উন্নয়নের মাধ্যমে সদর উপজেলাকে একটি মডেল উপজেলায় রুপান্তরিত করতে চাই”।

এলজিইডি’র বাস্তবায়নে আইআরআইডিপি প্রকল্পের এ কাজটি বিওপি হতে গাজীপুর গোলাম আলীর বাড়ি পর্যন্ত  ২৫শ’ ৯০  মিটার এ কাজের চুক্তিমূল্য ৭৭ লক্ষ ৫২ হাজার ৫শ’ ৪১  টাকা। রাস্তার কাজের উদ্বোধন অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঘোনা ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ ফজলুর রহমান, এলজিইডির  নির্বাহী প্রকৌশলী এ.এস.এম শাহেদুর রহিম, মীর তানজির আহমেদ, উপজেলা প্রকৌশলী এম জাহাঙ্গীর আলম, সৈয়দ নাজমুল হক বকুল, বাঁশদহা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাষ্টার মফিজুর রহমান প্রমুখ।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।