জনগণের পাশে থেকে নির্বাচনের প্রস্তুতি নিন : ওবায়দুল কাদের

ক্রাইমবার্তা রিপোট:বাংলাদেশ আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সেতু ও সড়ক পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আর মাত্র দুই বছর পর জাতীয় নির্বাচন হবে। সে নির্বাচনে আওয়ামীলীগকে জেতাতে হবে। না হলে এত উন্নয়ন, এত অর্জন সবকিছু বৃথা যাবে। এই জন্য এখন থেকেই দলের নেতাকর্মীদের তিনি জনগণের দ্বারে দ্বারে যাওয়ার আহবান জানান।

দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে আচরণ ভাল করার আহ্বান জানিয়ে ওবায়দুল কাদের বলেন, ভাল আচরণ করে জনগণের হৃদয়ে নাম লেখান। তবেই সে নাম অক্ষয় হয়ে থাকবে। তিনি বলেন, জনগনের সাথে ভাল আচরন না করলে উন্নয়ন ম্লান হয়ে যাবে। বিলবোর্ড আর পোষ্টার বেশি দিন থাকেনা। এই জন্য জনগনের পাশে থাকুন তাদের খোজ খবর নিন, তাদের খুশি রাখুন। তবেই বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের সোনালী ফসল ঘরে তুলতে পারবেন।

শনিবার লাকসাম বাইপাস মোড়ে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে পথসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।
জাতীয় সংসদের বিদ্যুৎ, জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুল ইসলাম এমপি-র সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এম.পি, মির্জা আজম এম.পি, জাহঙ্গীর কবির নানক এম.পি, আবদুর রহমান এম.পি, খালেদ মাহমুদ এম.পি, অসিম কুমার উকিল এম.পি, কুমিল্লা দক্ষিণ জেলা অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মামুন, লাকসাম উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া, পৌর মেয়র প্রফেসর আবুল খায়ের, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান মহব্বত আলী, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম, দক্ষিণ জেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক এড. আবু তাহের, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি এড. রফিকুল ইসলাম হিরা, উপজেলা যুবলীগের অন্যতম সদস্য মোঃ মনিরুল ইসলাম রতন, পৌর প্যানেল মেয়র-১ বাহার উদ্দিন বাহার, প্যানেল মেয়র-২ আবদুল আলিম দিদার, স্বেচ্ছাসেবক লীগ সভাপতি নিজাম উদ্দিন শামিম, সাধারণ সম্পাদক প্রফেসর জাহাঙ্গীর আলম, ছাত্রলীগ সভাপতি মোঃ শিহাব খাঁন, সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, আ’লীগ নেতা আলহাজ্ব আবদুল মান্নানসহ পৌর কাউন্সিলর, ইউপি চেয়ারম্যান-সদস্য, উপজেলা ও পৌরসভা আ’লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, ওলামালীগ, শ্রমীক লীগ নেতৃবৃন্দ।
সভা শেষে ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী রওনা হন। এর আগে ওবায়দুল কাদের সভাস্থলে এসে পৌঁছালে লাকসাম উপজেলা কয়েক হাজার নেতাকর্মী মোঃ তাজুল ইসলাম এমপির নেতৃত্বে তাকে স্বাগত জানিয়ে বিভিন্ন স্লোগান দেয়। পরে তারা নবনির্বাচিত দলীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে ফুলের শুভেচ্ছায় সিক্ত করেন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।