SAMSUNG CAMERA PICTURES

গাজীপুরে হত্যার দায়ে যুবকের ১০ বছর কারাদ-

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা, গাজীপুরে  হত্যার দায়ে এক যুবকের দশ বছর সশ্রম কারাদ- দিয়েছে আদালত। রবিবার গাজীপুরের জেলা ও দায়রা জজ এ.কে.এম এনামুল হক এ রায় প্রদান করেন। রায়ে দন্ডপ্রাপ্ত আসামিকে ৫ হাজার টাকা জরিমানা ও অনাদায়ে আরো তিন মাসের সশ্রম কারাদ- প্রদান করা হয়।  দন্ডপ্রাপ্ত আসামি রং মিস্ত্রী মো. ইদ্রিস আলী (৪২) ময়মনসিংহের মুক্তাগাছা হালিদা এলাকার মৃত হাবেজ উদ্দিনের ছেলে এবং জয়দেবপুর থানাধীন শিবরামপুর এলাকার দেওয়ান আলমাছ এর বাসার ভাড়াটিয়া।

SAMSUNG CAMERA PICTURES
গাজীপুরের পিপি মো. হারিছ উদ্দিন আহম্মদ জানান, ২০১৪ সালের ১২ জুন বিকালে ইদ্রিস আলীর বাড়িতে লুডু খেলাকে কেন্দ্র করে হান্নান মিয়া ও ইদ্রিস আলীর ঝগড়া হয়। এক পর্যায়ে ইট দিয়ে হান্নান মিয়ার কপালে আঘাত করে ইদ্রিস আলী। এতে হান্নান মিয়ার গুরুত্বর জখম হয়। তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। হান্নান মিয়া (৪২) পেশায় একজন রাজমিস্ত্রী ছিলেন।  তার বাড়ি চাঁদপুর জেলার ফরিদগঞ্জ থানার লরারচর গ্রামে। তিনি জয়দেবপুর থানার শিবরামপুর এলাকার লিটনের বাসায় ভাড়া থেকে এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতেন।

পরে নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদি হয়ে ওই বছরের ১৫ জুন ইদ্রিস আলী ও তার স্ত্রী শিউলী বেগমকে আসামি করে জয়বেপুর থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ময়মনসিংহ থেকে আসামি ইদ্রিস আলীকে গ্রেফতার করে পুলিশ।

তদন্ত শেষে জয়দেবপুর থানার এসআই সাখাওয়াৎ হোসেন ইদ্রিস আলীকে অভিযুক্ত করে আদালতে চার্জশীট দাখিল করেন। ২০১৫ সালের ২৯ সেপ্টেম্বর আদালতে অভিযোগ গঠন করা হয়। মামলায় আট জনের সাক্ষ্য গ্রহণ ও শুনানী শেষে আদালত রোববার আসামির উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

রাষ্ট্র পক্ষে মামলা পরিচালনা করেন পিপি মো. হারিছ উদ্দিন আহম্মদ, আসামি পক্ষে ছিলেন মেহাম্মদ সারোয়ার-ই-কায়নাত।

Please follow and like us:

Check Also

ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১৩

ফরিদপুরের কানাইপুরে বাস ও পিকআপ ভ্যানের সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া আহত হয়েছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।