বিএনপির কিছু লোক তারেককে অপদস্থ করতে চাচ্ছে : গয়েশ্বর

ক্রাইমবার্তা রিপোট: বিএনপির কিছু লোক তারেক রহমানের নাম বিক্রি করে তাকে আবারও অপদস্থ করতে ষড়যন্ত্র করছে বলে অভিযোগ করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।
22
সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে ভিআইপি লাউঞ্জে ‘ঘুরে দাঁড়াও বাংলাদেশ’ আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ অভিযোগ করেন।

‘বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫২তম জন্মদিন’ শীর্ষক এ সভায় তিনি বলেন, ১/১১ সময় আমাদের দলের কিছু কুলাঙ্গারের কারণে তারেক রহমান ও আরাফাত রহমান কোকোর বদনাম হয়েছে। আজ আবারও বিএনপির কিছু লোক তাকে অপদস্থ করতে চাচ্ছে। তারা বলছে, তারেকের সঙ্গে আমার কথা হয়েছে। কিন্তু তারেকের সঙ্গে তার কোন কথাই হয়নি।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, তারেক রহমানের রাজনীতি বিএনপিতে প্রতিষ্ঠিত, তার নেতৃত্ব নিয়ে বিএনপিতে কোন তর্ক-বিতর্ক নেই। সুতরাং ভবিষ্যতে তারকেই বিএনপির হাল ধরবেন।

নেতাদের উদ্দেশ্য করে বিএনপির এ নেতা বলেন, ১/১১র সময় তারেক রহমান একটা ধাক্কা খেয়েছেন। কিন্তু তারেক যদি আর একটা ধাক্কা খান তাহলে সেটা দল ও দেশের জন্য ক্ষতিকর হবে। তাই আমাদের সবাইকে সচেতন থাকতে হবে।

তিনি বলেন, ওবায়দুল কাদের আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হওয়াতে প্রধানমন্ত্রীর বরকত বেড়েছে। কারণ তিনি সাধারণ সম্পাদক হওয়াতে মেগা-মেগা প্রজেক্টের মাধ্যমে বড় বড় দুর্নীতির সুযোগ তৈরী হয়েছে। যেটা সৈয়দ আশরাফুল ইসলাম সাধারণ সম্পাদক হলে, এই সুযোগটা পেতেন না।

নেতাকর্মীদের উদ্দেশ্য করে গয়েশ্বর আরো বলেন, ক্ষমতায় যাওয়ার জন্য বিদেশীদের কাছে তদবির করলে সেটা বিএনপি ও দেশের জন্য মঙ্গলজনক হবে না। এর জন্য আমাদেরকেই পথ খুঁজে বের করতে হবে এবং ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন করতে হবে।

আয়োজক সংগঠনের সভাপতি কাদের সিদ্দিকীর সভাপতিত্বে সভায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য খালেদা জিয়া প্রমুখ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

অনিশ্চয়তার নতুন যুগে মধ্যপ্রাচ্য

ইউক্রেন-রাশিয়া রেশ কাটতে না কাটতেই ফিলিস্তিনের গাজায় শুরু হয় ইসরাইলি আগ্রাসন। এরপর থেকে অশান্ত হতে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।