প্রমেরে মামলা থকেে অব্যাহতি পলেনে ঈশানা

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:প্রযোজক মারুফ খান প্রমেরে দায়রে করা মানহানরি মামলা থকেে অব্যাহতি পয়েছেনে লাক্স তারকা মডলে ও অভনিত্রেী মৌনতিা খান ঈশানা।

ঢাকা মহানগর হাকমি রায়হান উল ইসলাম মঙ্গলবার তাকে অব্যাহতরি আদশে দনে।
17

একই ঘটনায় দুটি মামলা হওয়ায় এবং মানহানরি কোনো উপাদান না থাকায় এই অব্যাহতরি আদশে দওেয়া হয়। শুনানকিালে বাদী মারুফ খান প্রমে ও  ঈশানা  আদালতে  উপস্থতি ছলিনে।

ঈশানার আইনজীবী এমদাদুল হক লাল জানান, এর আগে একই ঘটনায় একই বাদীর দায়রে করা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনরে মামলায় গত ২৫ জুলাই সাইবার ক্রাইম ট্রাইব্যুনাল ঈশানাকে অব্যাহতি দনে।

গত ৩ ফব্রেুয়ারি ঈশানার বরিুদ্ধে ঢাকা সএিমএম আদালতে  মামলাটি দায়রে করনে মারুফ খান প্রমে। ওইদনি আদালত মামলাটি আমলে নয়িে ঈশানাকে ২২ র্মাচ  আদালতে হাজরি হওয়ার জন্য সমন জারি করনে। সদেনি ঈশানা আদালতে হাজরি না হওয়ায় তার বরিুদ্ধে গ্রপ্তোরি পরোয়ানা জারি করনে আদালত । এরপর ৫ এপ্রলি আত্মসর্মপণ করে জামনি ননে ঈশানা।

মামলার অভযিোগে বলা হয়, ঈশানা গত ৭ জানুয়ারি উত্তরার নীলাঞ্জনা শুটংি স্পটে মগো ধারাবাহকি ‘সহযাত্রী’ নাটকরে শুটংি করছলিনে। একর্পযায়ে মকেআপ রুমে কয়কেজনরে সামনে প্রমেকে নয়িে বভিন্নি আজবোজে কথার্বাতা বলনে ঈশানা; যা ওখানে উপস্থতি এক সহশল্পিী তার মুঠোফোনে রর্কেড করনে। রর্কেডকৃত আলাপচারতিা শোনার পর মারুফ খান শুটংি স্পটে উত্তরা পশ্চমি থানা থকেে পুলশি নয়িে হাজরি হন। এরপর পুলশিরে এক র্কমর্কতার উপস্থতিতিে প্রাথমকিভাবে বষিয়টরি সুরাহা হয়। কন্তিু ঈশানা পরে শুটংিয়রে শডিউিল ফাঁসানো ও বাদীর অনুপস্থতিতিে শুটংি সটেে তাকে নয়িে কুরুচপর্িূণ মন্তব্য করা এবং ফসেবুকে এ বষিয়ে মানহানকির স্ট্যাটাস দওেয়ায় মামলাটি দায়রে করনে বাদী।

উল্লখ্যে, ২০০৮ সালরে লাক্স চ্যানলে আই সুপারস্টার প্রথম রানার আপ হয়ছেলিনে মৌনতিা খান ঈশানা।

Check Also

সিরিয়াতেই থাকতে হবে ‘আইএস বধূকে’, বাংলাদেশি বংশোদ্ভূত কে এই শামীমা?

ইসলামিক স্টেট (আইএস) জঙ্গিগোষ্ঠীতে যোগ দিতে ২০১৫ সালে যুক্তরাজ্য থেকে সিরিয়ায় পালিয়ে যাওয়া শামীমা বেগম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।