রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে তারেককে হয়রানি করা হচ্ছে : নজরুল ইসলাম খান

ক্রাইমবার্তা রিপোট:বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, দেশের এ ক্রান্তিকালে তারেক রহমানের মতো দেশপ্রেমিক নেতার বড়ই প্রয়োজন। তিনি ও তার পরিবার দেশের জন্য শুধু দিয়েই গেছেন, কিন্তু নেননি কিছুই। প্রতিদানে তাদেরকে জেল ,জুলুম, মিথ্যা মামলায় হয়রানি এমনকি বাড়িঘর থেকে উচ্ছেদ করেছে সরকার। তিনি বলেন, তারেক রহমানকে রাজনৈতিকভাবে মোকাবিলা করতে ব্যর্থ হয়ে প্রথমে তার বিরুদ্ধে অপপ্রচার, এরপর তাকে তাদের আন্দোলনের ফসল তত্ত্বাবধায়ক সরকারকে দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে। কিন্তু তিনি দেশবাসীর দোয়া ও ভালোবাসার কারণে বেঁচে আছেন। তিনি আরো বলেন, তারেক রহমানের বক্তব্য গণমাধ্যমে প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে সরকার যা গণতন্ত্রের পরিপন্থী। আগামী দিনে আন্দোলনের মাধ্যমে এ সরকারকে বিদায় করতে হবে। তারেক রহমান দেশে ফিরলে আবারো তিনি দেশ গড়ার কাজ করবেন।

তিনি মঙ্গলবার বগুড়া জেলা বিএনপির উদ্যোগে শহরের টিএমএসএস মহিলা মার্কেট মিলনায়তনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের ৫২তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে অনুষ্ঠিত “তারেক রহমান ও বাংলাদেশ” শীর্ষক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। দলের জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলামের সভাপতিত্বে সেমিনারে আলোচনা করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু ও অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান, জেলা সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, জেলা জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক ডাক্তার মওদুদ হোসেন আলমগীর পাভেল।
অনুষ্ঠান পরিচালনা করেন জেলা সাংগঠনিক সম্পাদক মীর শাহে আলম ও যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট নাজমুল হুদা পপন। অনুষ্ঠানের শুরুতে কবুতর ও বেলুন উড়িয়ে জন্ম-উৎসবের উদ্বোধন করেন নজরুল ইসলাম খান।
সভাপতির বক্তব্যে ভিপি সাইফুল বলেন, তারেক রহমান দেশ ও জাতির অহংকার। তিনি দেশের আনাচে কানাচে গিয়ে মানুষের পাশে দাঁড়িয়েছেন। তিনি আবারো দেশে ফিরে দেশ সেবায় আত্মনিয়োগ করবেন। ভিপি সাইফুল তারেক রহমানকে নিয়ে নিজের লেখা একটি কবিতা আবৃত্তি করেন।
অনুষ্ঠানে নেতৃবৃন্দের মাঝে উপস্থিত ছিলেন বিএনপি নেতা লাভলী রহমান, পরিমল চন্দ্র দাস,সুজা উদ্দৌলা সন্জু, মেহেদী হাসান হিমু, মিজানুর রহমান মিজান, মোশারফ হোসেন স্বপন, আলিমুর রাজি তরুন, রফিকুল ইসলাম, মাসুদ রানা, শফিকুল ইসলাম শফিক, পলাশ, সোহেল, নয়ন প্রমুখ।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।