বেনাপেল আমড়াখালি থেকে শিশূ সহ ৩৪ নারী-পুরুষকে আটক-শার্শায় অস্ত্রসহ যুবক আটক

ক্রাইমবার্তা রিপোট:বেনাপোল  প্রতিনিধি। ভারত থেকে অবৈধপথে বাংলাদেশে প্রবেশের পর শুক্রুবার সকালে বেনাপোল আমড়াখালি এলাকা থেকে  শিশূ সহ ৩৪ নারী-পুরুষকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।
আটকদের মধ্যে- ১১ জন নারী, ১৮ জন পুরষ ও ৫ জন শিশু রয়েছে। তাদের বাড়ি সাতক্ষীরা, পিরোজপুর ও পটুয়াখালী জেলার বিভিন্ন অঞ্চলে।
২৬ বিজিবির কমান্ডিং অফিসার লে. কর্নেল জাহাংগীর হোসেন জানান, ভারত থেকে অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে একদল নারী-পুরুষ বাংলাদেশে প্রবেশ করেছে এ ধরনের গোপন সংবাদ পেয়ে বিজিবি সদস্যরা বেনাপোলর আমড়াখালি এলাকায় অভিযান চালিয়ে ৩৪ নারী পুরুষ ও শিশুকে আটক করা হয়।
আটককৃতদের বেনাপোল পোর্টথানা পুলিশে সোপর্দ করা হয়েছে।
বেনাপোল পোর্টথানা পুলিশের উপ পরিদর্শক  মতিউর রহমান জানান, আটককৃতরা পুলিশের হেফাজতে রয়েছে। শুক্রবার  দুপুরে তাদের থানা হাজত থেকে যশোর আদালতে পাঠানো হবে। এ ব্যপারে মামলা হযেছে বেন্ােপাল  পোর্ট থানায়।

16

শার্শায় অস্ত্রসহ যুবক আটক
বেনাপোল প্রতিনিধি
যশোরের শার্শা থানার মহিষাকুড়া গ্রামে পুলিশ বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ  মুরতাজুল মোড়ল ওরফে মুন্না (৩০) অস্ত্রসহ তাকে আটক করেছে।এ সময় তার কাছ দুটি পিস্তল, একটি রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়।

আটক মুরতাজুলের বাড়ি শার্শা উপজেলার মহিষাকুড়া গ্রামে।

শার্শা থানা পুলিশের এসআই মুরাদ হোসেন জানান,রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মহিষাকুড়া গ্রামে অস্ত্র বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে মুরতাজুলকে অস্ত্রসহ আটক করা হয়।

শুক্রবার সকালে অস্ত্র আইনে মামলা দিয়ে মুরতাজুলকে যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

Please follow and like us:

Check Also

বাবার ইমামতিতে ছেলের জানাজা

চাঁদপুর শহরের হাজি মহসিন রোডের রেলওয়ে নূরানি জামে মসজিদের ইমাম ও খতিব মাও. আ ন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।