পাইকগাছায় ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সংবাদ সম্মেলন

ক্রাইমবার্তা রিপোট:পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় সোলাদানা ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে প্রেসক্লাবে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল দুপুরে বয়ারঝাপা গ্রামের গোপাল চন্দ্র সানার পুত্র বিশ্বজিত কুমার সানা লিখিত বক্তব্যে বলেন, সোলাদানা ইউপি চেয়ারম্যান আমার হরিখালী মৌজায় ২৬ নং খতিয়ানে পৈত্রিক ৬ বিঘা জমিতে হারীর টাকা না দিয়ে কয়েক বছর ধরে জোরপূর্বক চিংড়ি ঘের করে আসছে। উক্ত জমির হারী টাকা না দিয়ে আমাদের জমিতে জনৈক স্বপনকে দিয়ে গত ২৫ নভেম্বর ঘর বাড়ী বাঁধতে থাকলে তাতে আমরা বাঁধা দিলে চেয়ারম্যান ঘটনাস্থলে এসে আমাকে মারপিট করে এবং আঙ্গুল দিয়ে চোখ তুলতে যায় বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন। এ ব্যাপারে চেয়ারম্যানের বিরুদ্ধে থানায় অভিযোগ করতে গেলে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহম্মদ অভিযোগ না নিয়ে তাদেরকে ফেরত দেয়। এ ব্যাপারে চেয়ারম্যান জানান, তাদের কোন জমিতে আমি চিংড়ি ঘের করি না। ২৫ নভেম্বর বিকালে আমার এলাকায় রেশম কার্ডে চাল বিতরণে ত্র“টি হলে উপজেলা নির্বাহী কর্মকর্তা তার প্রতিনিধি হিসেবে খাদ্য কর্মকর্তা সাথে ব্যস্ত ছিলাম। কোথাও কিছু ঘটেছে কিনা তা আমার জানা নেই। ওসি মারুফ আহম্মদ জানান, আমার কাছে একটা অভিযোগ নিয়ে আসছিল। কোন এজাহার আসেনি। 29

সভাপতি পঙ্কজ, সম্পাদক নূর
পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচন শান্তিপূর্ণভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে পঙ্কজ কুমার ধর সভাপতি ও শেখ তৈয়েব হোসেন নূর সম্পাদক নির্বাচিত হয়েছে। নির্বাচনে ৭২জন ভোটারের মধ্যে ৭১জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। সভাপতি পদে পঙ্কজ কুমার ধর ৪৫ ভোট এবং সম্পাদক পদে শেখ তৈয়েব হোসেন নূর ৪০, সহ-সভাপতি অজিত কুমার মন্ডল ৪৪ এবং মোঃ আবুল কালাম আজাদ ৪১, যুগ্ম সম্পাদক অনাদী কৃষ্ণ মন্ডল ৩৭, ক্রীড়া সম্পাদক পদে অজিত কুমার সরকার ও সফিকুল ইসলাম সমান ভোট পেয়েছেন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক সাইদুর রহমান ৩৮, লাইব্রেরী সম্পাদক শিবুপ্রসাদ সরকার ৩৮ ভোট পান এবং সদস্য পদে পরিমল চন্দ্র সরকার ৩৯, আব্দুল মজিদ গাজী ৩৭ ও আব্দুল মালেক গাজী ৩৫ ভোট পেয়ে বেসরকারীভাবে নির্বাচিত হয়েছে। সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোগগ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন, এ্যাডঃ লোকমান হোসেন, উত্তম কুমার সানা ও শফিকুল ইসলাম কচি।

পাইকগাছায় মৃত মায়ের চেক নিয়ে ইউপি চেয়ারম্যানের ক্ষতিসাধনের আশংকা
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছার হরিঢালী ইউপি চেয়ারম্যান আবু জাফর সিদ্দিকী রাজু তার মৃত মায়ের নামের ব্যবসায়িক লেনদেনের বিভিন্ন চেক অন্যত্র থাকার সন্দেহ পোষণে থানায় সাধারণ ডায়েরী করেছেন। ডায়েরী সূত্রে জানা যায়, পাইকগাছা উপজেলার হরিঢালী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মৃত এস,এম, রফিক উদ্দীন সরদারের পুত্র আবু জাফর সিদ্দিকী রাজু তার নিজস্ব বাসভবন খুলনার সোনাডাঙ্গা এলাকার ৯নং রোডের ১৮৬ আবাসিক এলাকায় অবস্থানকালীন তার মাতা নিলুফার আক্তার বানু তাদের সকল ব্যবসার দেখাশুনা করতেন। গত ১৮ নভেম্বর তিনি পরলোকগমন করেন। জীবিত থাকা অবস্থায় ব্যবসায়িক লেনদেনের সুবিধার্থে খুলনার বিভিন্ন ব্যাংকে তার মায়ের নামে হিসাব খোলা ছিল। ব্যবসায়িক স্বার্থে তার মায়ের চেক নিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে কেউ কোন ব্যবস্থা বা ক্ষতিসাধন করতে পারে এমন আশংকায় তিনি খুলনার সোনাডাঙ্গা থানায় সাধারণ ডায়েরী করেছেন। যার নং- ১২৬৫, তাং- ২৬/১১/২০১৬।

পাইকগাছায় বিএনপির স্মরণ সভা অনুষ্ঠিত
পাইকগাছা প্রতিনিধি ॥
দেলুটি ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি শেখ সুলতান আহমেদের ৭ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ইউনিয়ন বিএনপি ও অঙ্গসংগঠণের উদ্যোগে সকাল ১০টায় দারুনমল্লিক বাজার প্রাঙ্গণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান ইউনিয়ন বিএনপির আহবায়ক সন্তোষ কুমার গাইনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক ডাঃ মোঃ আব্দুল মজিদ (এমবিবিএস)। বিশেষ অতিথি ছিলেন, সাবেক চেয়ারম্যান শাহাদাত হোসেন ডাবলু, চেয়ারম্যান এসএম এনামুল হক, শেখ ইমামুল ইসলাম, কাউন্সিলর সেলিম নেওয়াজ, তুষার কান্তি মন্ডল, মোঃ আবুল হোসেন, সরদার তোফাজ্জেল হোসেন। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, কাজী সাজ্জাদ আহমেদ মানিক, মোঃ আবু হানিফ, মাহফুজুর রহমান, প্রভাষক সুজিত কুমার মন্ডল, রাজীব নেওয়াজ, ইলিয়াস হোসেন, মশিউর রহমান মিলন, সুজায়েত গাজী, মোঃ বাবুল আহমেদ, মাসুম হাজরা, মকিম গাজী, আরমান, দলিল শিকারী, হারুনার রশিদ, মনিরুল শিকারী, মোঃ কোরবান, ফরহাদ শেখ, কিবরিয়া, নুর ইসলাম, আমিনুল, আকবর, জয়ন্ত, রশিদ প্রমুখ। দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, জয়নাল আবেদীন শেখ।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।