মসজিদে হুমকি দিয়ে চিঠি, বাড়তি নিরাপত্তার দাবি মার্কিন মুসলমানদের

ক্রাইমবার্তা আন্তর্জাতিক ডেস্ক :মার্কিন মুসলমানদের সংস্থা দ্যা কাউন্সিল অন আমেরিকান-ইসলামিক রিলেশন্স বা কেয়ার দেশটির মসজিদগুলোর জন্য বাড়তি নিরাপত্তার দাবি করেছে। ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের তিন মসজিদে মুসলমানদের হুমকি দিয়ে চিঠি দেয়ার পর এ দাবি করা হয়।এভারগ্রিন ইসলামিক সেন্টার

 

 

 

 

এভারগ্রিন ইসলামিক সেন্টার

কেয়ার বলেছে, চিঠি তিনটি একই হাতের লেখা ছিল। ফটোকপি করে চিঠিগুলো

ইসলামিক সেন্টার ফর লং বিচ, দ্যা ইসলামিক সেন্টার অব ক্লেরেমান্টো এবং দ্যা এভারগ্রিন ইসলামিক সেন্টার ইন সান জোস, লস অ্যাঞ্জেলসে পাঠানো হয়েছে।

এতে মুসলমানদের নোংরা ভাষায় হুমকি দেয়া হয়েছে এবং চিঠিটি ‘আমেরিকান ফর বেটার ওয়ের’ নামে পাঠানো হয়েছে। এতে বলা হয়েছে, নগরে নতুন শেরিফ বা আইন প্রয়োগকারী কর্মকর্তা এসেছেন এবং তিনি হলেন মার্কিন নব নির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আমেরিকাকে ট্রাম্প আবার ঝকঝকে তকতকে করে তুলবে বলে চিঠিতে দাবি করা হয়েছে। এত বলা হয়েছে, ‘মুসলমানদের হটিয়ে এ পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করবেন ট্রাম্প। হিটলার ইহুদিদের যে ভাবে নিধন করেছে একই ভাবে ট্রাম্পও মুসলমানদের হটিয়ে’ দেবেন বলেও দাবি করা হয় চিঠিতে।

কেয়ারের লস অ্যাঞ্জেলস শাখার নির্বাহী পরিচালক হোসেইন আয়ালুস বলেছেন, চিঠির ঘৃণাপূর্ণ বক্তব্য মুসলমানদের হতাশ করেছে। তিনি আরো বলেছেন, ট্রাম্পের পক্ষে প্রচারণার মাধ্যমে মুসলমান বিরোধী এ মনোভাব তৈরি হয়েছে।

পুলিশ এখনো কাউকে গ্রেফতার করেনি অবশ্য এ নিয়ে তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে সান জোস পুলিশ বিভাগ।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।