যশোরে গোলাগুলিতে যুবক নিহত-সন্ধায় ডিবি পুশিল পরিচয় তাকে আটক করে নিয়ে যায়

যশোর প্রতিনিধি;যশোরে মধ্যরাতের কথিত গোলাগুলিতে নিহত যুবকের পরিচয় মিলেছে। নিহত যুবকের নাম রিপনের। বাড়ি যশোর বোনাপোল থানা ছোট আঁচড়ায়। সে ঐ গ্রামের হাবিবুর রহমান হবির ছেলে।

নিহতের স্ত্রী শিরিন বকুল বলেন, স্বামী রিপন বুধবার একটি মামলায় আদালত থেকে জামিন পায়। সন্ধায় ডিবি পুশিল পরিচয় তাকে আটক করে নিয়ে যায়। পরে সে নিখোঁজ ছিল।

নিহতের চাচতে ভাই কুরবান আলী হাসপাতালে এসে লাশ দেখে পরিচয় নিশ্চত করেছেন। বুধবার দিন গত রাত একটার দিকে সদর উপজেলার পাঁচবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের কাছে পাকা রাস্তার পাশে থেকে গুলিবিদ্ধ লাশটি হাসপাতালে আনে পুলিশ।
কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন বলেন, পাঁচবাড়িয়া স্কুলের কাছে যশোর-মাগুরা মহাসড়কের ওপর দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হচ্ছে বলে খবর পায় পুলিশ। সে অনুযায়ী রাত একটার দিকে একদল পুলিশ ঘটনাস্থলে হাজির হয়। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনা হয়।

থানার ওসি বলছেন, ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে। কোতয়ালী থানার ওসি বেলা ১২ টার দিকে নিহতের যুবকের নাম রিপন বলে নিশ্চিত করেছে। বোনাপোল পোর্ট থানার ওসি অপূর্ব হাসান বলেন, রিপনের নামে হত্যাসহ ১৪টি মামলা রয়েছে। সে আনসার সদস্য ফিরোজ হাসান মামলার ১ নং আসামী।

যশোরে কথিত গোলাগুলিতে যুবক নিহতযশোরে মধ্যরাতের যুবলীগের কথিত গোলাগুলিতে ২৮/৩০ বছর বয়সী এক যুবক নিহত হয়েছেন। বুধবার দিনগত রাত একটার দিকে সদর উপজেলার পাঁচবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের পাশে পাকা রাস্তার ওপর থেকে গুলিবিদ্ধ লাশটি হাসপাতালে আনে পুলিশ।কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইলিয়াস হোসেন রাত দুইটার দিকে  বলেন, ‘পাঁচবাড়িয়া স্কুলের কাছে যশোর-মাগুরা মহাসড়কের ওপর দুই দল সন্ত্রাসীর মধ্যে গোলাগুলি হয়। পরে খবর পেয়ে পুলিশ রাত ১টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়। সন্ত্রাসীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে সটকে পড়ে। এ সময় ঘটনাস্থল থেকে অজ্ঞাত এক যুবককে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে আনা হয়।’

তিনি আরও বলেন, ‘ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটারগান, এক রাউন্ড গুলি ও একটি গুলির খোসা উদ্ধার করা হয়েছে।’

জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত ডাক্তার এম আব্দুর রশিদ  বলেন, ‘রাত পৌনে ২টার দিকে পুলিশ গুলিবিদ্ধ অবস্থায় ওই যুবককে হাসপাতালে আনে। পরীক্ষা করে দেখা যায়, যুবক আগেই মারা গেছেন। তার মাথার ডান পাশে এক রাউন্ড গুলি বিদ্ধ হয়েছে।’

কোতয়ালী থানার উপ-পরিদর্শক এইচএম শহিদুল ইসলাম জানান, ‘এখনও নিহত যুবকের পরিচয় জানা যায়নি।’

হাসপাতালে গিয়ে দেখা যায়, নিহত ওই যুবকের শরীরে জিন্সের প্যান্ট ও খয়েরি রঙের টি শার্ট পড়া রয়েছে। তার বয়স ২৮ থেকে ৩০ বছরের মধ্যে।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।