শ্যামনগরে জাতীয় মুক্তিযোদ্ধা দিবসের দাবীতে র‌্যালী ও আলোচনা সভা।

ক্রাইমবার্তা রিপোট:শ্যামনগর ব্যুরোঃ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শ্যামনগর উপজেলা শাখার উদ্যোগে শ্যামনগরে র‌্যালী ও আলোচনা অনুষ্ঠিত হয়।
গতকাল জাতীয় মুক্তিযোদ্ধা দিবস ১ ডিসেম্বর পালনের দাবিতে মুক্তিযোদ্ধা সংশদ ভবন চত্বরে সাতক্ষীরা ৪ আসনের এম পি এস এম জগলু হায়দার ও মুক্তিযোদ্ধা কমান্ডার দেবীরঞ্জন মন্ডল বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে মাল্যদানের মধ্য দিয়ে কর্মসূচী শুরু করেন। তারপর ঐ স্থান থেকে একটি বর্ণ্যাঢ্য র‌্যালী উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক গুলি প্রদক্ষীণ করে উপজেলা মুক্তিযোদ্ধা সৃতিস্তম্ভে  আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার দেবী রঞ্জন মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন এম পি এস এম জগলুল হায়দার। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডেপুটি কমান্ডার মোঃ আবুল হোসেন, মুক্তিযোদ্ধা ডাঃ আলী আশরাফ ও আব্দুল মজিদ প্রমুখ। সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন মুক্তিযোদ্ধা নজরূল ইসলাম।

22

শ্যামনগরে ইমাম মুয়াজ্জিন কল্যাণ সমিতির জরুরী সভা অনুষ্ঠিত

শ্যামনগর ব্যুরোঃ শ্যামনগর ইমাম মুয়াজ্জিন কল্যাণ বহুমুখী সমবায় সমিতি লিঃ এর উদ্যোগে জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। গত ১ ডিসেম্বর সমিতির সভাপতি মাওঃ আব্দুল ওহাব এর সভাপতিত্বে অস্থায়ী কার্যালয়ে এক জরুরী সভায় সমিতির কার্যক্রমকে আরো গতিশীল করতে বিভিন্ন পদক্ষেপ গ্রহন করা হয় এবং মায়ানমার দেশের রোহিঙ্গা মুসলমানদের উপর নির্যাতনের নিন্দা করে উহা দ্রুত বন্ধের আহবান জানানো হয়। এ সময় সমিতির সহ-সভাপতি মাওঃ বশির উদ্দীন, সেক্রেটারী মাওঃ মোজাফ্ফার হোসেন, হিসাব রক্ষক মাওঃ মুজাহিদুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শ্যামনগরে বিশ^ এইডস দিবস পালিত

শ্যামনগর ব্যুরোঃ “আসুন ঐক্যের হাত তুলি, এইচ.আই.ভিপ্রতিরোধ করি ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে “বিশ্ব এইডস দিবস”/১৬ উপলক্ষ্যে শ্যামনগর  উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর আয়োজনে নওয়াবেঁকী গণমুখী ফাউন্ডেশন সহ  বিভিন্ন সংগঠনের সহযোগীতায় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। র‌্যালী শেষে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হল রুমের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-৪ আসনের এমপি এস.এম.জগলুল হায়দার। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডাঃ খান হাবিবুর রহমানের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু সায়েদ মোঃ মনজুর আলম, ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এস এম  মহাসিন উল মুলক, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোঃ শাকির হোসেন, ফ্রেন্ডশিপের জেলা কো-অর্ডিনেটর মোঃ আখতুরুজ্জামান শিকদার।

শ্যামনগরে জামায়াত নেতা আটক

শ্যামনগর ব্যুরোঃ: শ্যামনগরের নূরনগর ইউনিয়ন জামায়াতের সভাপতি একাধিক মামলার আসামী শেখ লিয়াকত আলী বাবুকে গ্রেপ্তার করেছেন শ্যামনগর থানা পুলিশ। গত বৃহস্পতিবার রাত ১টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে শ্যামনগর উপজেলার নূরনগর ইউনিয়নের নূরনগর গ্রামে মৃত শেখ আবু তাহেরের ছেলে। থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে। শ্যামনগর থানার ওসি মোস্তাফিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করেছে।

Check Also

আশাশুনিতে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

এস, এম মোস্তাফিজুর রহমান ॥ আশাশুনিতে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস’২৪ যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।