সাতক্ষীরায় জেলা পরিষদ নির্বাচনী গনসংযোগ করলেন নজরুল ইসলাম ।

ক্রাইমবার্তা রিপোট:আবু সাইদ ঃ আগামী ২৮ শে ডিসেম্বর জেলা পরিষদ নির্বাচন উপলক্ষে সাতক্ষীরা জেলা আ,লীগের সাধারন সম্পাদক আলহাজ নজরুল ইসলাম গতকাল  সকাল ৯ টায় লাবসা ইউনিয়ন পরিষদ রুমে চেয়ারম্যান আব্দুল আলিমের সভাপতিত্বে জেলা পরিষদ নির্বাচনী আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলাচনা সভায় বক্তব্য রাখেন  সাতক্ষীরা জেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী নজরুল ইসলাম ,সাতক্ষীরা সদর উপজেলা আ,লীগ সভাপতি এস এম শওকাত হোসেন, সাধারন সম্পাদক শাহজান আলী,সাতক্ষীরা জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান। এসময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান শামছুর রহমান,চেয়ারম্যান মিজানুর রহমান বাবু,আ,লগি নেতা গনেশ,সদর উপজেলা যুবলীগ সভাপতি মিজানুর রহমান,সাধারন সম্পাদক মারুফ হোসেন,লাবসা ইউনিয়ন যুবলীগ সভাপতি মেম্বার আসাদুজ্জামান প্রমুখ।আলোচনা শেষেসাতক্ষীরা সদরের পল্লী,ঝাউডাঙ্গা ইউনিয়ন চেয়ারম্যান, মে,¦ারদের সাথে নির্বাচনী গনসংযোগ করেন।
সদর থানায় অভিযোগ 22

সাতক্ষীরা সদরের নওশের আলীর প্রতিবন্ধীভাতা কার্ড দেওয়ার নাম করে হাতিয়ে নিলেন ১৯ হাজার টাকা
নিজস্ব প্রতিনিধি ঃ সাতক্ষীরা সদরের নওশের আলীর প্রতিবন্ধীভাতা কার্ড দেওয়ার নাম করে হাতিয়ে নিলেন ১৯ হাজার টাকা। এ বিষয়ে ভুক্তভুগী সাতক্ষীরা সদর থানায় একটি লিখিত অভিযোগ করেছেন দেবনগর গ্রামের মৃত চাদঁ আলীর প্রতিবন্ধী পুত্র নওশের আলী (৭০)। অভিযোগের ভিত্তিতে জানা যায় সাতক্ষীরা সদরের দেবনগর গ্রামের মৃত মুক্তার সরদারের পুত্র নজরুল ইসলাম উক্ত প্রতিবন্ধীর কার্ড করে দেওয়ার জন্য নগদ ৩ হাজার টাকা ও কোর্ট থেকে জমির কগজ পত্র উঠিয়ে দেবে বলে ১৬ হাজার টাকা নেয়। কিন্তু কোন কাজ না করে দেওয়ায় ভুক্তভূগী টাকা ফেরত চাওয়ায় হুমকি ধামকি দেয় এবং বলে টাক চাইলে তোমার নাম জামাত শিবিরের নাশকতার মামলায় জড়িয়ে দেওয়া হবে, জেলের ভাত খেয়ে মরবি। বর্তমানে বাদী নওমের আলী প্রতিবন্ধী নিরাপত্তাহীনতায় ভুকছে। এ বিষয়ে সাতক্ষীরা সদর থানা ওসির সাথে কথা বললে তিনি বলেন প্রতিবন্ধীর একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Please follow and like us:

Check Also

আবুল কাশেম কোন প্রতিহিংসার রাজনীতি করেননি,তাই জনগণ তাকে বার বার নির্বাচিত করতেন: সাতক্ষীরায় মিয়া গোলাম পরওয়ার

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি, বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।