খিলগাঁওয়ে শিক্ষার্থীকে নির্মম নির্যাতন

ক্রাইমবার্তা রিপোট:রাজধানীর খিলগাঁও গোড়ানের একটি মাদ্রাসায় মো. হানজালা নামে হাফিজিয়া বিভাগের এক শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে তারই এক শিক্ষকের বিরুদ্ধে। অভিযুক্ত ওই শিক্ষকের নাম সারোয়ার।

গতকাল শুক্রবার খিলগাঁও গোড়ান নাজমুল হক মদিনাতুল উলুম হাফিজিয়া আরাবিয়া কামিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। শনিবার আহত ওই শিক্ষার্থীকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করেছেন তার স্বজনরা।

হানজালা বলেন, গত শুক্রবার রাতে স্যারের (সারোয়ার) কাছে পড়ার সময় এক সহপাঠির সঙ্গে কথা বলার অপরাধে তিনি রশি দিয়ে বেধরক পেটান হানজালাকে। গুরুতর অসুস্থ হলেও তাকে কোনও চিকিৎসা দেওয়া হয়নি। আজ সকালে স্যারের (সারোয়ার) কাছে পড়ার সময় গলায় কথা আটকে গেলে তিনি স্কেল দিয়ে ফের মারধর করেন তাকে। এসময় হানজালার বাম হাতের আঙ্গুল কেটে যায়। বাসায় গিয়ে বিষয়টি তার মাকে খুলে বলে হানজালা। তার মা নির্যাতনের ঘটনা মাদ্রাসার অন্যান্য শিক্ষকের কাছে জানালে থানায় অভিযোগের পরামর্শ দেন তারা। পরে তার মা তাকে ঢামেক হাসপাতালে নিয়ে আসেন।

খিলগাঁও থানার ওসি কাজী মাইনুল জানান, বিষয়টি আমিও শুনেছি। তবে এখনও এ বিষয়ে থানায় কেউ অভিযোগ জানায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please follow and like us:

Check Also

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলি, নিহত ১

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।