সরকার অস্ত্র দিয়ে গণতান্ত্রিক আন্দোলন দমন করছে : নোমান

ক্রাইমবার্তা রিপোট:সংগঠনের নেতাকর্মীদের গুম ও খুনের বদলা নিতে ছাত্রদলের নেতাদের শপথ নেওয়ার জন্য আহ্বান জানিয়েছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান।44

রোববার বিকালে নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের নিচে ছাত্রদল জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা আয়োজিত এক দোয়া ও মিলাদ মাহফিলে তিনি এ আহ্বান জানান।

আব্দুল্লাহ আল নোমান বলেন, আজও ছাত্রদলের সহ-সভাপতি জয়দেব জয়কে বিএনপির কার্যালয় থেকে  গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। কিন্তু আমরা বলতে পারবো না, তাকে গুম করা হবে না কি খুন করা হবে। বর্তমান আমরা এই পরিস্থিতিতে বসবাস করছি।

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম রাসেল, আসাদুজ্জামান রানা ও আল আমিনকে সরকারের প্রশাসন কর্তৃক তুলে নিয়ে যাওয়ার তিন বছর অতিবাহিত হওয়ার তাদেরকে ফিরে পাওয়ার প্রত্যাশা এবং মঙ্গল কামনায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ছাত্রদলের নেতাকর্মীদের উদ্দেশ্য করে তিনি বলেন, সাহস করে একবার দাঁড়িয়ে যান। শারীরিক শক্তি দিয়ে নয়, দাঁড়াতে হবে রাজনৈতিক শক্তি নিয়ে।

নোমান বলেন, সরকার তাদের অস্ত্র দিয়ে আমাদের গণতান্ত্রিক আন্দোলনকে দমন করছে। কিন্তু আমরা খালি হাতে কিছু করতে পারছি না। বিএনপি চেয়ারপারসনও রুখে দাঁড়াতে বলছেন না। কারণ বিএনপি সহিংসতার রাজনীতিতে বিশ্বাস করে না। আমরা গণতান্ত্রিক প্রক্রিয়ায় সরকারের পরিবর্তন চায়।

আয়োজক সংগঠনের সভাপতি রফিকুল ইসলাম রফিকের সভাপতিত্বে দোয়া মাহফিলে বিএনপির সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি রাজিব আহসান, দফতর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক আসিফ রহমান বিপ্লব, ছাত্রদলেরর নেতা এবিএম মহসীন বিশ্বাস প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।