লক্ষ্মীপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলা

ক্রাইমবার্তা রিপোট:নিজস্ব প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে লক্ষ্মীপুর সদর উপজেলার মান্দারী ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক  প্রার্থী ওমর ফারুক (২৩) এর উপর হামলা করেছে বাবুল বাহিনীর সদস্য দিপু। পরে স্থানীয় লোকজন  আহত অবস্থায় উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে। এব্যপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তার মামা সিরাজুল ইসলাম।
আহত ওমর ফারুক মান্দারী ইউনিয়নের অলি উল্লাহ ছেলে ও ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক প্রার্থী।
এ ঘটনা ঘটে সোমবার (৫ ডিসেম্বর)  দুপুরে চন্দ্রগঞ্জ থানাধীন মান্দারী সোসাইটি মার্কেটের ভিতরে34

হাসপাতালে আহত ওমর ফারুক জানান, সোমবার দুপুরে বাবুল বাহিনীর সদস্য দিপু তার মুঠোফোনে কল করে বাজারের দিকে আসতে বলে। বাজারে আসার পর মান্দারী সোসাইটি মার্কেটের ভিতরে নিয়ে গিয়ে সেখানে ঔৎ পেতে থাকা সমাসপুর গ্রামের আব্দুল হাফিজের ছেলে ফজলু, একই এলাকার বিক্রম, শেখ রাসেলসহ আরো ৭/৮ জন তাকে  এলোপাতাড়ি মারধর করে গলায় রশি বেঁধে ফাঁসি দিয়ে মেরে ফেলার চেষ্ট করে। একপর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করে।
তিনি আরো জানান, হামলা কারীরা পালিয়ে যাওয়ার সময় ফারুকের সাথে থাকা স্বর্ণের রিং, টাকাসহ মানিব্যাগ নিয়ে যায়।  বর্তমানে সে লক্ষ্মীপুর সদর হাসপাতালের ২য় তলায় ভর্তি আছে।
হাসপাতালে দেখতে এসে চন্দ্রগঞ্জ থানা স্বেজচ্ছাসেবকলীগের যুগ্ন আহবায়ক ইসমাইল হোসেন সাংবাদিকদের বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে যারা ওমরের উপর হামলা করেছে তাদের আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী করেন। এ ঘটনায় তীব্র নিন্দা জানান এই নেতা।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।