স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস উপলক্ষে গাজীপুরে জামায়াতের আলোচনা সভা -গণবাহিনীর কমান্ডার, বাকশাল, নব্যরাজাকার আর স্বৈরাচার এক হয়েছে। এদের প্রতিহত করতে ৯০-এর নেতাদের দায়িত্ব দিতে হবে। গাজীপুর জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশন

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা,  ঃ বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রিয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর জামায়াতের আমীর অধ্যক্ষ শেখ মুহাম্মদ ইবনে ফয়েজ বলেছেন, ইতিহাস স্বাক্ষ্য দেয় কোনো স্বৈরাচারেরই শেষ রক্ষা হয় না। অতীতে যেভাবে স্বৈরশাসকদের পতন ঘটেছে বর্তমান স্বৈরাচারী হাসিনা সরকারেরও তেমনি পতন ঘটবে। জনতার বুকে গুলি চালিয়ে স্বৈরাচারী এরশাদ তার পতন ঠেকাতে পারেনি। জনগণের অধিকার হরণকারী বর্তমান অবৈধ সরকারও গুম-খুন চালিয়ে নিজেদের পতন ঠেকাতে পারবে না।
10
তিনি স্বৈরাচার পতন ও গণতন্ত্র মুক্তি দিবস উপলক্ষে গতকাল (মঙ্গলবার) সকালে নগর জামায়াত আয়োজিত এক আলোচনা সভায় সভাপতির বক্তব্য প্রদানকালে এসব কথা বলেন।

প্রধান অতিথি আরো বলেন, এদেশ সবার। দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব আজ বিপন্ন। দেশ রক্ষায় সবাইকে সাহসী ভূমিকা রাখতে হবে। তিনি প্রিয় স্বদেশকে স্বৈরাচারমুক্ত করতে জাতীয় ঐক্য গড়ে তোলার আহ্বান জানান।

নগর জামায়াতের সাংগঠনিক সেক্রেটারি আফজাল হোসাইনের পরিচালনায় গাজীপুরের টঙ্গীতে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন নগর জামায়াতের সেক্রেটারি মোঃ খায়রুল হাসান। এতে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন- নগর জামায়াতের অফিস সেক্রেটারি ইরফানুল হক, কর্মপরিষদ সদস্য মাওলানা গোলামুল কুদ্দুস, টঙ্গী পূর্ব থানা আমীর শাহাদাত হোসেন, জামায়াত নেতা মহিউদ্দিন, আনোয়ার হোসেন ভূঁইয়া প্রমুখ।

9

গাজীপুর সংবাদদাতা, ৭৩-এর গণবাহিনীর কমান্ডার,৭৫-এর বাকশাল,৮৬‘র নব্যরাজাকার আর ৯০-এর স্বৈরাচার এক হয়েছে। এদের প্রতিহত করতে হলে ৯০-এর গণ আন্দোলনের ছাত্র নেতাদের খুঁজে বের করে দায়িত্ব দিতে হবে। তবেই এই স্বৈরাচারদের হাত থেকে এই দেশকে মুক্ত করা যাবে। ৬ ডিসেম্বর স্বৈরাচার পতন দিবস উপলক্ষে গাজীপুর জাতীয়তাবাদী ছাত্রদল ফাউন্ডেশনের উদ্যোগে আয়োজিত আলোচনা সভায় বক্তারা এসব কথা বলেন। মঙ্গলবার দুপুরে গাজীপুর জেলা বিএনপির কার্য়ালয়ে আযোজিত সভায় সভাপতিত্ব করেন ৯০‘এর গাজীপুর সর্বদলীয় ছাত্রঐক্যের সেক্রেটারী  ও সাবেক ভিপি আশরাফ হোসেন টুলু। আলোচনা সভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল ইসলাম, ৯০‘ এর ছাত্রনেতা এসকে জবিউল্লাহ,অধ্যাপক নজরুল ইসলাম,সাখাওয়াত হোসেন সবুজ,নাহিন আহমেদ মমতাজি, জয়নাল আবেদীন তালুকদার,হুমামাযুন কবীর রাজু, আজাদ মন্ডল, নাছিমুল ইসলাম মনির,আব্দুল আউয়াল,মুকুল সরকার,আসাদুজ্জামান সোহেল,মজিব সরকার প্রপুখ।
###

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।