শিরিন জাহানকে বাঁচাতে বিত্তবানদের আর এগিয়ে আসতে হবে না।

ক্রাইমবার্তা রিপোট:আলমগীর হোসেন লক্ষ্মীপুর থেকে: 9চিকিৎসার অভাবের কারণে  শিরিণ জাহানকে বাচাঁনো সম্ভাব হয়নি। গত রবিবার বিকাল ৪ ঘটিকার দিকে শিরিণ জাহান সুন্দর এই পৃথিবী ছেড়ে চলে গেলেন। তার ইন্তেকালে এলাকাবাসি গভীরভাবে শোকাহত। আমরা তার বিদ্রোহী আত্মার মাগফেরাত কামনা করছি। মৃত্যুকালে তার বয়স হয়ে ছিলো ৩৮ বছর । তিনি দীর্ঘ দিন যাবত কিডনী সমস্যা নিয়ে দেশের বহু হাসপাতালে চিকিৎসা নেয়। কর্তব্যরত চিকিৎসক শিরিণকে  উন্নত চিকিৎসা নেওয়ার জন্য ভারতে প্রেরন করেন।
১৫ থেকে ২০ লক্ষ টাকার জমানো শিরিনের পরিবারের দ্বারা সম্বাব হয়নি । তাকে ভারতে নিয়ে উন্নত চিকিৎসা করার জন্য  গত ৩ আগষ্ট ১৬ তে  পত্র-পত্রিকায় মাধ্যমে বিত্তশালীদের নিকট সাহায্যের জন্য  আবেদন করা হয়। কিন্তুু বিত্তশালীরা কেউ সাহেয্য করেনি। ভাগ্যের কী পরিহাস ? বাংলাদেশ আমেরিকা এ্যামভ্যাসি থেকে আমেরিকাতে শিরিনের জন্য সাহেয্য জন্য আবেদন করা হয়। শিরিনের পিতা  বাদশা মিয়ার মোবাইলে ফোনে ফোন করে প্রতারক চক্র। তাকে জানান, বাংলাদেশ  আমেরিকায়  এ্যামভ্যাসি থেকে শিরিন জাহান নামে ১২ লক্ষ টাকা দেওয়া হয়েছে । এই টাকা পেতে হলে ছয় হাজার ছয় শত পচাঁত্তর টাকা  বিকাস করলে ১২ লক্ষ টাকা শিরিন জাহানের একাউন্ডে জমা দেওয়া হবে। বাদশা মিয়া বিকাশে বিষয়ে সাংবাদিদের অবগত করলে তারা বিকার্শ না করার জন্য অনুরোধ জানান  বাদশা মিয়াকে ।
বিকাশ না করায় আমেরিকা এ্যামভ্যাসি প্রতারক চক্র শিরিনের একাউন্ডে ১২ লক্ষ টাকা জমা দেয়নি বলে জানান। দীর্ঘ ৬ থেকে ৭ মাস যাবত অসুস্থ শরীল নিয়ে পরিবারের সকলকে ছেড়ে গত রবিবার বিকেল ৪ ঘটিকার দিকে  বাইশমার ১৫ নং লাহার কান্দি খলিফা বাড়ি স্বামী ইসমাইল হোসেনের বাড়িতে চির দিনের জন্য বিদায় নিয়ে চলেন গেলেন শিরিন। ইন্নালিল্লাহে অন্নালিল্লাহির রাজীম। বিত্তবানের আর শিরিনকে টাকা দেওয়া লাগবে না।
মৃত্যুকালীন  শিরিনে ২ মেয়ে ২ ছেলে রেখে গেছেন। শিরিনের গ্রামের বাড়ি পৌর ১০ নং ওয়ার্ডে সকিদার বাড়ির বাদশা মিয়ার বড় মেয়ে বলে জানা যায়।
পারিবারিক কবরেরস্থানে রাত ৯ ঘটিকার দিকে  তাকে দাপন করা হয়। তিনি যেন জান্নাত বাসী হয়। তার জন্য দোয়া চেয়েছেন শিরিনের বড় ভাই মান্নান।তাদের পরিবার যেন এই শোক সামলিয়ে ধৈর্য্য ধারণ করে থাকতে পারে তার জন্য দেশ বাসীর কাছে দোয়া চেয়েছেন শিরিনের পরিবার।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।