নারায়ণগঞ্জে সেনা মোতায়েনের প্রয়োজন নেই

ক্রাইমবার্তা  রিপোট:প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দীন আহমদ বলেছেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে সেনা মোতায়েনের প্রয়োজন নেই।14

আজ শনিবার আইনশৃঙ্খলা বাহিনীর কর্মকর্তাদের সঙ্গে বৈঠকের পর জাতীয় অর্থনৈতিক পরিষদের (এনইসি) সম্মেলনকক্ষে এক ব্রিফিংয়ে সাংবাদিকদের এ কথা বলেন সিইসি।

বেলা ১১টার দিকে বৈঠক শুরু হয়। শেষ হয় ১টার দিকে। এতে উপস্থিত ছিলেন চার নির্বাচন কমিশনার, নির্বাচন কমিশন (ইসি) সচিবসহ আইনশৃঙ্খলা বাহিনীর জ্যেষ্ঠ কর্মকর্তারা।

ব্রিফিংয়ে এক প্রশ্নের জবাবে সিইসি বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের সঙ্গে কথা হয়েছে। তাঁরা জানিয়েছেন, নারায়ণগঞ্জের পরিস্থিতি স্বাভাবিক অবস্থার চেয়েও ভালো। তাই সেনা মোতায়েনের দরকার নেই।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২২ ডিসেম্বর। এই নির্বাচনে কারচুপির আশঙ্কায় সেনা মোতায়েনের দাবি জানিয়েছিল বিএনপি।

২০১১ সালের ৫ মে নারায়ণগঞ্জ, সিদ্ধিরগঞ্জ ও কদমরসুল এ তিনটি পৌরসভা বিলুপ্ত করে ২৭টি ওয়ার্ড নিয়ে গঠিত হয় নারায়ণগঞ্জ সিটি করপোরেশন। একই বছর ৩০ অক্টোবর প্রথমবারের মতো সিটি করপোরেশন নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী শামীম ওসমানকে পরাজিত করে সিটির প্রথম মেয়র নির্বাচিত হন ডা. সেলিনা হায়াৎ আইভী।

নারায়ণগঞ্জে এবারই প্রথম দলীয় প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে নৌকা প্রতীকে আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। আর ধানের শীষ প্রতীক নিয়ে বিএনপির পক্ষে লড়ছেন নারায়ণগঞ্জে আলোচিত সাত খুন মামলার আইনজীবী সাখাওয়াত হোসেন।

Please follow and like us:

Check Also

দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা অন্যান্য খেলার পাশাপাশি দেশীয় খেলাকেও সুযোগ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কতৃর্পক্ষের প্রতি আহবান …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।