যশোরের শার্শায় অস্ত্র ও গুলি উদ্ধার করেছে বিজিবি

ক্রাইমবার্তা  রিপোট:শার্শা(যশোর)সংবাদদাতাঃ- যশোরের শার্শার সীমান্ত থেকে একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি সদস্যরা। এ ব্যাপারে কাউকে আটক করতে পারিনি বিজিবি। রবিবার সকালে উপজেলার সীমান্তবর্তী পাঁচভূলোট গ্রাম থেকে এই অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। বিজিবি জানায়, একটি গোপন সংবাদে জানতে পারি ভারত থেকে অস্ত্র নিয়ে এক ব্যক্তি বাংলাদেশে প্রবেশ করবে। পরে বিজিবি সদস্যরা সীমান্তের পাঁচভুলোট গ্রামের সীমান্ত এলাকায় অবস্থান নেয়। এ সময় ভারত থেকে আসা  এক যুবককে ধাওয়া করলে তার হাতে থাকা একটি পোটলা ফেলে পালিয়ে যায়। পরে ওই পোটলার মধ্য থেকে ১টি পিস্তল ও ৩ রাউন্ড গুলি পাওয়া যায়। ২১ বিজিবি ব্যাটালিয়নের পাঁচভূলোট  ক্যাম্পের সুবেদার দেলোয়ার হোসেন একটি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে জানান,উদ্ধার হওয়া  অস্ত্র ও গুলি  শার্শা থানায় জমা করা হয়েছে। এ ব্যাপারে শার্শা থানায় একটি অস্ত্র আইনে মামলা হয়েছে।

zn-z

বেনাপোল বসত ভিটার ফলজ গাছ কেটে নেয়ায় আওয়ামী দূর্বৃত্তদের বিরুদ্ধে অভিযোগ করায় হাফিজুর নামে এক যুবক প্রানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে
শার্শা(যশোর)সংবাদদাতাঃ- শার্শায় আওয়ামী দূর্বৃত্তদের বিরুদ্ধে থানায়  বসতভিটার গাছ কাটার অভিযোগ করায় হাফিজুর রহমান নামে এক যুবক প্রানের ভয়ে বাড়ি ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। এক লিখিত অভিযোগে জানা গেছে, বোনপোল পোর্ট থানার  শিবনাথপুর বারপোতা পূর্ব পাড়া গ্রামের নাসির মাষ্টারের ছেলে হাফিজুর রহমান তার ফুফুর নিকট থেকে গত ১৮বছর আগে ৬শতক জমি কবলা মূলে ক্রয় করে। সেখানে হাফিজুর বসত ভিটা তৈরী করে বসবাস করছে। হাফিজুর তার বসত ভিটার আম, কাঁঠাল, নারিকেল, সুপারি, লেবু, লিছু, বেল, সহ একাধিক ফলজ গাছ লাগায়। অভিযোগে জানাযায়, গত ৫ ডিসেম্বর হাফিজুর বাড়িতে না থাকায় আওয়ামীলীগের দূর্বৃত্ত  ঐ গ্রামের মৃত আমির আলীর ছেলে ইমানুর রহমান ওরফে লাল্টু ও তার ছেলে হাসানুজ্জামান রিপন, মশিউর রহমান ওরফে মুকুল ও তার ছেলে বিদ্যুত, সামাদ আলী ও তার ছেলে সুরুজ, সহ ৮/১০ জন প্রকাশ্যে দিনের বেলা তার সব ফলজ গাছ গুলি জোর করে কেটে নিয়ে যায়। অপরাধীরা সন্ত্রাসী প্রকৃতির বলে হাফিজুর প্রতিবাদ করতে সাহস পায়নি। হাফিজুর রহমান জানান, বিষয়টি বেনাপোল পোর্ট থানায় লিখিত অভিযোগ করলে থানার এসআই এহসানুল হক ঘটনা স্থল পরিদর্শন করে। এই অপরাধে দূর্বৃত্তরা পুলিশের কাছ থেকে তাদের বিরুদ্ধে অভিযোগ তুলে নিতে হাফিজুরের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র ও হত্যার হুমকি দিচ্ছে। এ ছাড়া দূর্বৃত্তরা হাফিজুরের বাড়ি থেকে গরু, ছাগল ধরে নিয়ে গেছে। ভাংচুর করেছে বাড়ি ঘর।  দূর্বৃত্তদের ভয়ে হাফিজুর এখন প্রানের ভয়ে পালিয়ে বেড়াচ্ছে। হাফিজুর জানান,  সে তার ফুফুর নিটক থেকে জমি ক্রয় করে সেখানে দীর্ঘদিন ধরে বসবাস করে আসছে। সেখানে সে এসব ফলের গাছ লাগিয়েছে। প্রতিপক্ষরা তার লাগানো গাছগুলি জোর করে কেটে নেয়। এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান এর নিকট জানতে চাইলে তিনি এ প্রতিনিধিকে জানান, গাছ কাটার বিষয়ে থানায় অভিযোগ হয়েছে। পুলিশ বিষয়টি তদন্ত করেছে। এখন অপরাধির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান। উল্লেখ্য সু বিচার পাওয়ার জন্য বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য জেলা প্রশাসক, জেলা পুলিশ সুপার ও যশোর র‌্যাব-৬ এর সহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ পাঠিয়েছে হাফিজুর রহমান। ।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।