রামুতে চলন্ত গাড়ি উল্টে নিহত ৪, আহত ৩৮

ক্রাইমবার্তা  রিপোট:চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের রামুর রশিদনগরের পানিরছড়া টেকে ইউনিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস উল্টে চারজন নিহত হয়েছেন।  এতে আহত হয়েছেন ৩৮ জন যাত্রী।

রোববার (১১ ডিসেম্বর) বেলা দেড়টার দিকে রশিদনগরের পানিরছড়া টেকে নিয়ন্ত্রণ হারিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারগামী বাসটি উল্টে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।25

নিহতরা হলেন ভৈরবের মো. কাশেম, কক্সবাজারের চকরিয়া উপজেলার পূর্ব বড়ভেওলা এলাকার মৃত কবির আহমদের স্ত্রী নুর নাহার, পেকুয়া উপজেলার টৈটং ইউনিয়নের বড়পাড়া এলাকার রাজিয়া সুলতানা ও কুতুবদিয়া উপজেলার লেমশিখালী ইউনিয়নের মো. ফারক।

আহতরা হলেন, দেড় বছর বয়সী চট্টগ্রামের উম্মে হাবিবা, মাওলানা আবুল হোসেন, কুতুবদিয়ার নুরুল আমিন, লোহাগাড়ার মো. আব্দুল জলিল, বাগেরহাটের সুমন, উখিয়া মরিচ্যা এলাকার রিয়াদ, চাঁদপুরের জান্নাতুল মাওয়া, তার মা তসলিমা বেগম, একই জেলার মেহেদী হাসান, রংপুরের ইসা রুহুল, চকরিয়ার মনির আলম, পেকুয়ার মুমিনুল রহমান ও টেকনাফের উন্মে কুমসুমসহ প্রায় ৩৮ জন যাত্রী।

কক্সবাজার সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সত্যম সরকার জানান, বেলা আড়াইটার দিকে আহত অবস্থায় নারী-শিশু ও পুরুষসহ প্রায় ১৫জনকে হাসপাতালে আনা হয়েছে। তাদের ভর্তি দেওয়া হয়েছে। এদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের অপারেশন রুমে ঢুকানো হয়। এর পর পরেই বিকাল পৌনে পাঁচটার দিকে আরও চার যাত্রীকে আনা হয়েছে। কিন্তু এদের মধ্যে দুইজন হাসপাতালে পৌছানোর আগেই মারা যায়।

আহত যাত্রীদের বরাত দিয়ে রামু থানার ওসি প্রভাষ চন্দ্র ধর জানান, সকাল আটটার দিকে ইউনিক পরিবহনের বাসটি যাত্রী নিয়ে চট্টগ্রাম থেকে কক্সবাজারের উদ্দেশ্যে রওনা হয়। বাসটি সড়কের বিভিন্ন স্টেশন থেকে যাত্রীও তোলে। কিন্তু রামু রশিদনগর পর্যন্ত পৌঁছলে একটি ব্যাটারি চালিত ইজিবাইককে (টমটম) ওভারটেক করতে গিয়ে বাসটি উল্টে যায়।

আহতদের উদ্ধারে সেনাবাহিনী, পুলিশ ও বিজিবি সহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী কাজ করছে। এ পর্যন্ত প্রায় ২৫ জনকে উদ্ধার করা হয়েছে।

এদিকে এ দুর্ঘটনার কারণে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে চার ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল।  এতে সড়কের উভয় পাশে তীব্র যানজট সৃষ্টি হয়।  ফলে দুর্ভোগে পড়েন এ সড়কে চলাচলরত যাত্রী ও স্থানীয় লোকজন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।