সেনা মোতায়েন ছাড়া নাসিক নির্বাচন সুষ্ঠু হবে না

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জের কালীরবাজার পুরাতন কোর্ট সড়কে আজ বুধবার সকালে এক সংবাদ সম্মেলনে বক্তব্য দেন অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ।

সেনাবাহিনী ছাড়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচন সুষ্ঠু হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য অবসরপ্রাপ্ত মেজর হাফিজ উদ্দিন আহমেদ। ঢাকা ও চট্টগ্রাম সিটি নির্বাচনে নির্লজ্জ প্রহসন হয়েছে বলেও মন্তব্য করেছেন তিনি।
18
আজ বুধবার সকালে নারায়ণগঞ্জের কালীরবাজার পুরাতন কোর্ট সড়কে বিএনপির মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের নির্বাচনী ক্যাম্পে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন হাফিজ।

আজ থেকে প্রতিদিন বিকেল ৪টায় একই স্থানে সংবাদ সম্মেলন করা হবে বলেও  জানান বিএনপির এই নেতা।

সংবাদ সম্মেলনে অবসরপ্রাপ্ত এই মেজর বলেন, ‘দেশে আজ গণতন্ত্র নেই, আইনের শাসন নেই। নির্বাচন সাধারণ মানুষের জন্য আতঙ্ক এবং ক্ষমতাসীন দলের জন্য একটি মহোৎসবে পরিণত হয়েছে। নির্বাচনের নামে প্রহসন একের পর এক মঞ্চস্থ হচ্ছে। বর্তমান আওয়ামী লীগের বিনা ভোটের সরকারের আমলে আমলে যতগুলো নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, প্রত্যেকটি নির্বাচনে ভোট কারচুপি, সন্ত্রাস এবং জনমতকে ভূলুণ্ঠিত হতে দেখেছি আমরা।’

বর্তমান বাংলাদেশ একটি পুলিশি রাষ্ট্রে পরিণত হয়েছে অভিযোগ করে এই বিএনপির নেতা বলেন, দেশে এখন সাধারণ মানুষের কোনো অধিকার নেই।

নাসিক নির্বাচন কেমন হবে, তা নিয়ে দেশবাসী উৎকণ্ঠিত বলে উল্লেখ করেনন হাফিজ। তিনি বলেন, একজন সাহসী মানুষ হিসেবে সাখাওয়াত হোসেন নারায়ণগঞ্জে ধানের শীষে জোয়ার সৃষ্টি করেছেন। ভোটাররা কেন্দ্রে যেতে পারলে তিনি বিপুল ভোটে বিজয়ী হবেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার, সাবেক দুই সংসদ সদস্য অ্যাডভোজেট আবুল কালাম ও মুহাম্মদ গিয়াসউদ্দিনসহ স্থানীয় নেতারা।

এ সময় মেয়র পদপ্রার্থী সাখাওয়াত হোসেন নির্বাচনে সাংবাদিকদের অতন্দ্র প্রহরীর ভূমিকা পালন করার আহ্বান জানান।

Please follow and like us:
Facebook Comments