ভাবির লাথিতে দেবরের মৃত্যু!-গণপিটুনিতে তরুণ নিহত

ক্রাইমবার্তা রিপোট:জামালপুরের সরিষাবাড়ী পৌর এলাকায় পাওনা টাকা চাওয়ায় ভাবির লাথিতে দেবরের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। আজ শুক্রবার দুপুরে এ ঘটনায় ভাবিকে আটক করেছে পুলিশ।

45

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আজ দুপুরে শিমলা বাজার এলাকার প্রদীপ চন্দ্র ঘোষ (৪৫) তাঁর ভাবি বিভা ঘোষের (৪৮) কাছ থেকে পাওনা ৮০০ টাকা ফেরত চান। বিষয়টি নিয়ে দুজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। অভিযোগ উঠেছে, কথা-কাটাকাটির একপর্যায়ে প্রদীপের নিম্নাঙ্গে লাথি মারেন বিভা। এতে প্রদীপ অচেতন হয়ে পড়েন। পরিবারের লোকজন প্রদীপকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

প্রদীপের স্ত্রী রেবা ঘোষ (৩৫) অভিযোগ করেন, ‘আমার স্বামীকে তাঁর ভাবি লাথি মারছে।’

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা মমতাজ উদ্দিন বলেন, প্রদীপের নিম্নাঙ্গে লাথি মারা হয়েছে। এতে তাঁর মৃত্যু হয়েছে।

সরিষাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মতিউর রহমান বলেন, প্রদীপের ভাবি বিভা ঘোষকে আটক করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

100

ফরিদপুরে মোটরসাইকেল চুরি করে পালানোর সময় গণপিটুনিতে আলামিন মোল্লা (২২) নামের এক তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন।

আজ শুক্রবার বিকেল তিনটার দিকে ফরিদপুর সদরের আলীয়াবাদ ইউনিয়নের গজারিয়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আলামিন উপজেলার আলীয়াবাদ ইউনিয়নের বিল মাহমুদপুর হাজি ভুমুরদি ব্যাপারীর ডাঙ্গি গ্রামের বাচ্চু মোল্লার ছেলে।

আহতরা হলেন: বোয়ালমারী উপজেলার গুণবহা কামার গ্রামের আফসার মোল্লার ছেলে ওবায়দুর মোল্লা (২৫) ও ফরিদপুর শহরের টেপাখোলা লেকপাড় এলাকার হারুণ মীরের ছেলে আমীর মীর (২৬)।

প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, চরভদ্রাসন উপজেলার চর ওমরাপুর গ্রামের মুকুল মণ্ডল দুপুরে তাঁর পালসার ১৫০ সিসি মোটরসাইকেল নিয়ে গ্রামের মসজিদে নামাজ পড়তে যান। নামাজ শেষে তিনি দেখেন, মোটরসাইকেলটি নেই। পরে তিনি মোটরসাইকেলের খোঁজে কয়েকজন সঙ্গী নিয়ে দুটি মোটরসাইকেলে ফরিদপুর-চরভদ্রাসন সড়ক দিয়ে ফরিদপুরের দিকে রওনা হন। গজারিয়া বাজার এলাকায় আসলে তিনি দেখেন, তাঁর মোটরসাইকেলসহ দুটি মোটরসাইকেলে তিনজন ফরিদপুরের দিকে যাচ্ছেন। এ সময় তাঁরা চিৎকার করলে গজারিয়া বাজারের করাত কলের শ্রমিকেরা পালিয়ে যাওয়া মোটরসাইকেল দুটি লক্ষ্য করে কাঠ ছুড়ে মারেন। এতে মোটরসাইকেলসহ ওই তিনজন রাস্তার ওপর পড়ে যান। পরে স্থানীয়রা গিয়ে ওই তিন তরুণকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালি থানার উপপরিদর্শক (এসআই) বিপুল চন্দ্র দে প্রথম আলোকে বলেন, চুরি যাওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়েছে। গণপিটুনিতে আহত ওই তিন তরুণকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বিকেল সাড়ে তিনটার দিকে আলামিনের মৃত্যু হয়। তাঁর লাশ ফরিদপুর মেডিকেল কলেজের মর্গে রয়েছে।

এসআই আরও বলেন, এ ঘটনায় মুকুল মণ্ডল মোটরসাইকেল চুরির দায়ে একটি ও পুলিশ বাদী হয়ে গণপিটুনিতে নিহত হওয়ায় দুটি মামলার প্রস্তুতি চলছে।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।