ফারিয়ার আফসোস!

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:ক্যারিয়ার শুরু করেছিলেন উপস্থাপনা দিয়ে। এরপর টিভিতে টুকটাক অভিনয় করার পর অবশেষে সিনেমায় নাম লিখিয়েছেন নুসরাত ফারিয়া।

দেশের আলোচিত-সমালোচিত একটি প্রযোজনা প্রতিষ্ঠান থেকে বিগ বাজেটের কলকাতার সঙ্গে যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করলেও সফলতা এখনও তার কাছে সোনার হরিণের মতো অধরাই রয়ে গেছে।তবুও চেষ্টা করে যাচ্ছেন ঢালিউডের এ নায়িকা। 

সম্প্রতি মুক্তিযুদ্ধের গল্প নিয়ে নির্মিত ছবিতে অভিনয়ের ইচ্ছা জেগেছে তার মনে। এখনও পর্যন্ত সে ধরনের কোনো সুযোগ না পাওয়ায় আফসোস করেছেন তিনি।

এ প্রসঙ্গে ফারিয়া বলেন, ‘স্কুল কলেজে পড়াকালীন মুক্তিযুদ্ধের বেশ কিছু গল্প পড়েছি। সিনেমা দেখেছি। তখন থেকেই মনে ইচ্ছা জাগত, যদি এ ধরনের কোনো গল্পের ছবিতে অভিনয় করতে পারতাম!

এ ছাড়াও আগে বিজয় দিবসের অনেক অনুষ্ঠান উপস্থাপনা করেছি। সেগুলো করার মধ্য দিয়েও যুদ্ধ সম্পর্কে অনেক কিছু জেনেছি। তাই যুদ্ধভিত্তিক ছবির প্রতি আমার দুর্বলতা তৈরি হয়েছে। আশা করছি আমার এ ইচ্ছাটাও পূরণ হবে।’

প্রসঙ্গত, ২০১৫ সালে যৌথ প্রযোজনার ‘আশিকী’ ছবির মাধ্যমে সিনেমায় অভিষেক হয় ফারিয়ার। এরপর ‘হিরো-৪২০’ নামে একটি ছবি মুক্তি পায়।

বর্তমানে ‘প্রেমী ও প্রেমী’ নামে একটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে।

 

Please follow and like us:

Check Also

বিভিন্ন টিভি চ্যানেলে ঈদের বিশেষ আয়োজন

ঈদের সময় দর্শকদের আনন্দ বাড়িয়ে দিতে প্রতি বছরই বাহারি আয়োজন করে দেশের প্রায় সবকটি টিভি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।