গাজীপুরে পিকআপ ভ্যান উল্টে নিহত ৪

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুরের কালীগঞ্জে গাছের সঙ্গে ধাক্কা লেগে পিকআপ ভ্যান উল্টে চালকসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ১৪ জন।নিহতদের মধ্যে তিনজনের পরিচয় জানা গেছে। তারা হলেন, নেত্রকোণার কলমাকান্দা উপজেলার বাতসাতড়া গ্রামের রেনু মিয়া (২৭), ফরিদ (৩০), ফরিদ (৩৫)।
রোববার সকালে উ‍লুখোলা সেতুর পূর্ব পাশে এ দুর্ঘটনা ঘটে বলে কালীগঞ্জ থানার এসআই গোলাম মওলা জানান।

নিহত আরেকজন পিকআপ ভ্যানের চালক বলে পুলিশ জানালেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি।87

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) গোলাম মাওলা বলেন, নারায়ণগঞ্জের রূপগঞ্জ থেকে একটি পিকআপ ভ্যানে করে ২০ থেকে ২৫ জন দিনমজুর নেত্রকোনা যাচ্ছিলেন। সকাল সোয়া সাতটার দিকে কালীগঞ্জের উলুখোলা এলাকায় পিকআপ ভ্যানের চালক নিয়ন্ত্রণ হারান। পিকআপ ভ্যানটি সড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই চার ব্যক্তি নিহত হন। আহত হন অন্তত ১৪ জন।

পুলিশ জানায়, দুর্ঘটনার পর হতাহত ব্যক্তিদের উদ্ধার করেন এলাকাবাসী। আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে। তবে তাঁদের বাড়ি নেত্রকোনায় বলে প্রাথমিকভাবে জানা গেছে।

গতকাল শনিবারও গাজীপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনা ঘটে। এদিন সিটি করপোরেশনের ইটাহাটা এলাকায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রীবাহী বাস ও লেগুনার (হিউম্যান হলার) মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত ও নয়জন আহত হন।

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।