কালীগঞ্জে দরিদ্রদের মাঝে গৃহ হস্থান্তর

ক্রাইমবার্তা রিপোট:গাজীপুর সংবাদদাতা,গাজীপুরের কালীগঞ্জে দরিদ্রদের মাঝে মঙ্গলবার গৃহ হস্থাস্তর করা হয়েছে। বেসরকারী উন্নয়ন সংস্থা হ্যাবিট্যাট ফর হিউম্যানিটি বাংলাদেশ কতৃক এসব গৃহ কালীগঞ্জ উপজেলা তুমিলিয়া খ্রীষ্টান কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: সম্মেলন কক্ষে আয়োজিত অনুষ্ঠাণে অনুষ্ঠানিকভাবে হস্থান্তর করা হয়।
17
হ্যাবিট্যাট ফর হিউম্যানিটি’র ন্যাশনাল ডিরেক্টর জন এ আর্মষ্ট্রং এর সভাপতিত্বে ও শায়লা শারমিনের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন- সংস্থার প্রোগ্রাম ইনোভেশন ও ইমপ্লিমেন্টেশনের সিনিয়র ম্যানেজার মো. আবুল বাশার, কোরিয়া ইন্টারন্যাশনাল প্রোগ্রামের ম্যানেজার সিনাই ওন, কোরিয়া ইন্টারন্যাশনাল প্রোজেক্টস ম্যানেজার সো হাওন, তুমিলিয়া  ইউপি চেয়ারম্যান  মো. আবু বকর মিয়া বাক্কু, হ্যাবিট্যাট কালীগঞ্জ উপজেলা শাখার কো-অর্ডিনেটর রতন দেউড়ী ও কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আব্দুর রহমান আরমান প্রমূখ।

আয়োজকরা জানান, কোরিয়া ইন্টারন্যাশনাল কোঅপারেশন এজেন্সীর (কোয়িকা) সহযোগীতায় একটি প্রকল্পের আওতায় চলতি অর্থ বছরে উপজেলার বিভিন্ন এলাকার হত দরিদ্রদের মাঝে বিনামূল্যে ১০টি নতুন গৃহ নির্মান, ৯২টি গৃহ সংস্কার, ৪০টি পাকা পায়খানা, ৬টি নলকুপ স্থাপন এবং ৯০ জন তরুণ-তরুণীকে প্রশিক্ষন শেষে স্বাবলম্বী হওয়ার জন্য বিভিন্ন ধরণের যন্ত্রপাতি বিতরণ করা হয়। পরে অনুষ্ঠানিকভাবে নির্মাণকৃত নতুন গৃহ স্ব-স্ব মালিকদের কাছে হস্থান্তর এবং প্রশিক্ষনার্থীদের মাঝে ইলেক্ট্রিক্যাল যন্ত্রাংশ ও সেলাই মেশিন প্রদান করা হয়।
###

Please follow and like us:

Check Also

ঈদে স্ত্রীর জন্য মাংস কিনতে না পারায় দিনমজুর স্বামীর আত্মহত্যা

জামালপুরের বকশীগঞ্জে স্ত্রীর জন্য মাংস কিনতে না পেরে চিঠি লিখে আত্মহত্যা করেছেন হাসান আলী (২৬) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।