ভোট দিলেন সাখাওয়াত বললেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পর্যাপ্ত নেই

ক্রাইমবার্তা রিপোট:নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন (নাসিক) নির্বাচনে ভোট দিয়েছেন বিএনপির মেয়র প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান।

বৃহস্পতিবার সকাল সোয়া ৮টার পর তিনি নগরীর ১৩নং ওয়ার্ডের মাসদাইরের আদর্শ স্কুল ভোটকেন্দ্রে ভোট দেন।10

অবশ্য ভোট শুরুর বেশ আগেই দলীয় নেতাকর্মীদের নিয়ে সাখাওয়াত কেন্দ্রে উপস্থিত হন। সকাল ৮টায় এই কেন্দ্রে ভোট শুরু হলে তিনি ভোটাধিকার প্রয়োগ করেন।

ভোট প্রদান শেষে সাখাওয়াত সাংবাদিকদের বলেন, বুথের পরিবশে ভাল, কিন্তু আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য পর্যাপ্ত নেই। নির্বাচন সুষ্ঠু হলে ফলাফল যাই হোক মেন নেব।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের ব্যালটে মেয়র পদে সাতজন প্রার্থী হলেও মূল প্রতিদ্বন্দ্বিতা হবে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভীর নৌকা ও বিএনপি মনোনীত অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের ধানের শীষ প্রতীকের মধ্যে।

এ নির্বাচনে জাতীয় পার্টি কোনো প্রার্থী দেয়নি। দলটি ডা. আইভীকে সমর্থন করেছে। অপরদিকে লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি) প্রার্থী কামাল প্রধান ও বাংলাদেশ কল্যাণ পার্টির প্রার্থী মো. রাশেদ ফেরদৌস বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খানকে সমর্থন জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন।

আওয়ামী লীগ ও বিএনপির বাইরে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন বিপ্লবী ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট মাহবুবুর রহমান ইসমাইল (কোদাল), ইসলামী আন্দোলন বাংলাদেশের মাওলানা মো. মাছুম বিল্লাহ (হাতপাখা) ও ইসলামী ঐক্যজোটের মুফতি এজহারুল হক (মিনার)।

Please follow and like us:
Facebook Comments