এ নির্বাচন একটি মডেল হবে : ডিআইজি

ফাইল ছবিনারায়ণগঞ্জ সংবাদদাতা:গতকাল বুধবার বিকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া জিয়া হলের সামনে নির্বাচনের সার্বিক নিরাপত্তা ব্যবস্থা পর্যবেক্ষণ শেষে এসব কথা বলেন তিনি।

ব্যালট বাক্স লুট কিংবা ছিনতাইয়ের আশংকা আছে কী না জানতে চাইলে ডিআইজি বলেন, প্রশ্নই আসে না। সকাল থেকে আপনারা শান্তিপূর্ণ পরিবেশে ভোট দিতে পারবেন, সবাইকে বার্তা পৌছে দেন যেন সবাই ঘর থেকে বেড়িয়ে ভোটকেন্দ্রে এসে নিজের ভোটাধিকার প্রয়োগ করে। নির্বাচন যেন গ্রহণযোগ্য হয় সেজন্য আমাদের এখানে এসে পর্যবেক্ষণ করা। আমরা কোন কিছুকেই চ্যালেঞ্জ মনে করছিনা সবকিছুই স্বাভাবিক হবে।

তিনি আরো বলেন, নির্বাচন সুশৃঙ্খলভাবে ভোটাররা যাতে নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিতে পারেন আইনশৃংখলা বাহিনী সর্বদা সতর্ক থাকার জন্য সব ধরনের পদক্ষেপ গ্রহণ করা হয়েছে। নির্বাচন কমিশন যদি মনে করেন তবে যেকোন ওসি পরিবর্তন করতে পারেন এতে আমাদের কোন আপত্তি নেই। তবে এখন পর্যন্ত কাউকে পরিবর্তন করার কে নো প্রয়োজন আমরা অনুভব করছি না।

ডিআইজির সঙ্গে জেলা প্রশাসক রাব্বী মিয়া, পুলিশ সুপার মঈনুল হক, রিটার্নিং অফিসার নুরুজ্জামান তালুকদার প্রমুখ উপস্থিত ছিলেন। পরে তারা নির্বাচনে ভোট দিতে জনগণ উদ্বুদ্ধ করতে লিফলেট বিলি করেন।

Please follow and like us:

Check Also

কারিগরি বোর্ডের সাবেক চেয়ারম্যানকে জিজ্ঞাসাবাদ শেষে যা বললেন ডিবির হারুন

ভুয়া সনদ সরবরাহে জড়িত থাকার অভিযোগে কারিগরি শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের পদ থেকে সদ্য অব্যাহতি পাওয়া …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।