ইবিতে অফিসার্স ফ্যামিলি ডে পালিত

ক্রাইমবার্তা রিপোট:ইবি সংবাদদাতা-নানা আয়োজনে ইসলামী বিশ্ববিদ্যালয়ে অফিসার্স ফ্যামিলি ডে-২০১৬ পালিত হয়েছে। কর্মকর্তা সমিতির আয়োজনে শুক্রবার বেলা ১১টায় বিশ্ববিদালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনে এ দিবস পালিত হয়। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা-কে সংবর্ধনা প্রদান করা হয়।14
কর্মকর্তা সমিতির সভাপতি মোঃ শামসুল ইসলাম জোহা’র সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রো-ভিসি প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান, ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) এস.এম আব্দুল লতিফ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন কর্মকর্তা সমিতির সাধারণ সম্পাদক মোঃ মোহাহার হোসেন।
অনুষ্ঠানে ২০১৬ সালের এইচ.এস.সি ও এস.এস.সি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কর্মকর্তাদের সন্তানদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। সমিতির কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দকে অতিথিদের সাথে পরিচয় করিয়ে দেন উপ-রেজিস্ট্রার মোঃ নওয়াব আলী খান। এরপর ফ্যামিলি ডে উপলক্ষে খেলাধুলা এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও র‌্যাফেল ড্রয়ের আয়োজন করা হয়।
প্রধান অতিথির বক্তব্যে ভিসি প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী বলেন, ইসলামী বিশ্ববিদ্যালয়কে নতুনভাবে ঘুরে দাঁড় করানো এবং সামনে এগিয়ে নিয়ে যাওয়ার বর্তমান প্রশাসনের উদ্যোগকে যেভাবে কর্মকর্তাবৃন্দ সাহায্য-সহযোগিতা করেছেন তার জন্য আমি কৃতজ্ঞ। উপাচার্য আশাবাদ ব্যক্ত করে বলেন, এ বিশ্ববিদ্যালয়ের প্রায় চার শত কর্মকর্তার প্রত্যেকই দেশের সেরা কর্মকর্তা হিসেবে একদিন নিজেদের প্রতিষ্ঠা করতে সক্ষম হবে।

ইবিতে শীতকালীন ছুটি শুরু ২৬ ডিসেম্বর

ইসলামী বিশ্ববিদ্যালয়ে শীতকালীন ছুটি আগামী ২৬ ডিসেম্বর শুরু হচ্ছে। এছাড়াও যীশু খ্রীস্টের জন্মদিন উপলক্ষে ২৫ ডিসেম্বর বিশ্ববিদ্যালয় বন্ধ থাকবে। শীতকালীন ছুটি উপলক্ষে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্লাসসমূহ এবং ২ জানুয়ারি পর্যন্ত অফিসসমূহ বন্ধ থাকবে। আগামী ৩ জানুয়ারি হতে অফিসসমূহ এবং ৭ জানুয়ারি হতে ক্লাসসমূহ যথারীতি শুরু হবে।  বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এস.এম. আব্দুল লতিফ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।