ভারতীয় মিডিয়ার প্রতিবেদন : আইসিসি পুরস্কারের অযোগ্য মোস্তাফিজ

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:আইসিসির ২০১৬ এর বর্ষসেরা উদীয়মান ক্রিকেটার নির্বাচিত হয়েছেন বাংলাদেশের তারকা পেসার মোস্তাফিজুর রহমান। তবে ভারতের ক্রিকেট ওয়েবসাইট স্পোর্টসকিডা এক প্রতিবেদনে মোস্তাফিজকে সেরা উদীয়মান ক্রিকেটারের জন্য অযোগ্য দাবী করা হয়েছে।

ভারতীয় মিডিয়ার প্রতিবেদন : আইসিসি পুরস্কারের অযোগ্য মোস্তাফিজ

তাদের প্রতিবেদনে বলা হয়, মোস্তাফিজ আইসিসির নিয়ম অনুযায়ী পর্যাপ্ত ম্যাচ খেলেনি আর পাশাপাশি তার পারফরমেন্স তেমন ভালো ছিলো না। সর্বশেষ ১২ মাসে মুস্তাফিজ মাত্র ১৩ টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন (৩ টি ওয়ানডে এবং ১০ টি টি-টোয়েন্টি)। সেই ১৩ ম্যাচে ১১.৭৪ গড়ে নিয়েছেন ২৭ উইকেট।

একই সময়ে ভারতের কেএল রাহুল, জাস্প্রিত বুমরাহ ও শ্রীলংকান কুশাল মেন্ডিস বেশি  ভালো করেছেন। জাস্প্রিত বুমরাহ ২৪ ম্যাচে নিয়েছেন ৩৭ টি উইকেট। এছাড়া কেএল রাহুল তিন ফরমেটেই শতক হাঁকিয়েছেন।

আর প্রতিবেদনের শেষ দিকে বলা হয়, আইসিসির সেরা উদীয়মান খেলোয়াড় হিসেবে এরপরেও যদি কেউ যোগ্য হোন সেটা দক্ষিণ আফ্রিকার কাগিসো রাবাদা। মোস্তাফিজ ও রাবাদা একই বছর আন্তর্জাতিক ক্রিকেটে পা রাখেন। একই সময়ে দুইজনেই অসাধারণ পারফর্ম করেছেন। তবে মোস্তাফিজের থেকে রাবাদার পারফরমেন্স বেশি উজ্জ্বল। রাবাদা তিন ফরমেটে ৩২ টি আন্তর্জাতিক ম্যাচে ২৩ এর উপর গড়ে নিয়েছেন ৬৭ উইকেট।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।