রুশ সামরিক বিমান কৃষ্ণ সাগরে বিধ্বস্ত

ক্রাইমবার্তা ডেস্ক রিপোট:রাশিয়ার একটি সামরিক বিমান ৯১ জন আরোহী নিয়ে কৃষ্ণ সাগরে বিধ্বস্ত হয়েছে। রুশ গণমাধ্যমের বরাতে আজ রোববার বিবিসি অনলাইনের খবরে এই তথ্য জানানো হয়।

রুশ বার্তা সংস্থা ইন্টারফ্যাক্স জানায়, কৃষ্ণ সাগরের তীরবর্তী অবকাশ শহর সোচি থেকে স্থানীয় সময় ভোর ৫টা ২০ মিনিটে বিমানটি আকাশে ওড়ে। ২০ মিনিটের মাথায় বিমানটি রাডার থেকে অদৃশ্য হয়ে যায়।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয় বলছে, টিইউ-১৫৪ বিমানটিতে সামরিক বাহিনীর সদস্য, সেনাবাহিনীর একটি বাদক দল ও সংবাদকর্মীরা ছিলেন।

বিভিন্ন খবরে বলা হচ্ছে, বিমানটি সোচি থেকে সিরিয়ার লাতাকিয়া প্রদেশে যাচ্ছিল।

রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের এক মুখপাত্র বলেন, সিরিয়ায় দায়িত্বরত রুশ সেনাদের জন্য নতুন বছর উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নিতে যাচ্ছিলেন বিমানটির আরোহীরা।

রুশ সংবাদ সংস্থাগুলো বলছে, বিমানটি কৃষ্ণ সাগরে বিধ্বস্ত হয়েছে। বিধ্বস্ত বিমানটির ধ্বংসাবশেষ কৃষ্ণ সাগরে দেখতে পেয়েছে একটি উদ্ধারকারী দল।

রাশিয়ার জরুরি (ইমার্জেন্সি) মন্ত্রণালয়ের একটি সূত্র জানায়, সোচি থেকে উড্ডয়নের পর রাশিয়ার জলসীমায় থাকা অবস্থায় টিইউ-১৫৪ উড়োজাহাজটি নিখোঁজ হয়।

Please follow and like us:

Check Also

কলারোয়া  উপজেলা জামায়াতের প্রথম সভাপতি আবুল কাশেমের ইন্তেকালঃ বঙ্গবন্ধু বিশেষ সুপারিশে  যিনি কারা মুক্ত হন

সাতক্ষীরা সংবাদদাতাঃ কলারোয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, উপজেলা জামায়াতের প্রথম সভাপতি বাংলাদেশ পরিবহন মালিক সমিতির …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।