হাসিনা-খালেদার ১ ঘন্টার আলোচনায় সংকট দূর হবে : দুদু

ক্রাইমবার্তা রিপোট: শেখ হাসিনা ও খালেদা জিয়ার ১ ঘন্টার আলোচনায় দেশের চলমান সংকট কেটে যাবে বলে মন্তব্য করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু।

তিনি বলেন, দেশে যে গণতন্ত্র ও ভোটাধিকারের সংকট চলছে এটি সমাধানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া আলোচনায় বসলে সকল সমস্যার সমাধান ১ ঘন্টায় সমাধান হয়ে যাবে।23

রবিবার দুপুরে রাজধানীর ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশনে জাসাস ঢাকা মহানগর দক্ষিন আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে তিনি এসব কথা বলেন।

জাসাসের সাবেক আহ্বায়ক জাহিদ হোসেন চুন্নুর ২১তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

নাসিক নির্বাচন প্রসঙ্গে শামসুজ্জামান দুদু বলেন, নারায়নগঞ্জ সিটি কর্পােরেসন(নাসিক)নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভি বিজয়ী হওয়ার পর প্রধানমন্ত্রী তাকে বুকে টেনে নিয়েছেন।আমাদের প্রশ্ন প্রধানমন্ত্রী কি তাকে সত্যিই বিজয়ের আনন্দে বুকে টেনে নিয়েছেন।

তিনি বলেন, যদি সত্যিই প্রধানমন্ত্রী আইভিকে বিজয়ের আনন্দে বুকে টেনে নিয়ে থাকেন, তখন আমরা ধারনা করতেই পারি আপনাদের জনপ্রিয়তা অনেক বেশি। তাহলে আসুন না দলনিরপ্রেক্ষ সরকারের অধিনে জাতীয় নির্বাচনের মাধ্যমে জনপ্রিয়তা যাছাই করি।

হারিয়ে যাওয়া গণতন্ত্র পূনরুদ্ধারের সংগ্রামেআরেকবার রাস্তায় নেমে লড়াই নামার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

আয়োজক সংগঠনের সভাপতি জাহাঙ্গীর আলম শিকদারের সভাপতিত্বে এতে বিএনপির চেয়ারপারসনে উপদেষ্টা আব্দুস সালাম, জাসাসের সভাপতি আব্দুল মালেব, সাধারন সম্পাদক কন্ঠ শিল্পী মনির খান প্রমুখ বক্তব্যে রাখেন।

Check Also

হাফিজের কাছ থেকে রাজনীতিতে উৎসাহ না পেয়ে চলে যান সাকিব

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে রাজনীতির বিষয়ে উৎসাহিত হয়ে বিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।