ব্রিটনি স্পিয়ার্সের মৃত্যু, ক্ষমাপ্রার্থী সনি!

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক:মার্কিন পপ গায়িকা ব্রিটনি স্পিয়ার্স (৩৫) মারা গেছেন। বিখ্যাত সনি মিউজিকের টুইটার অ্যাকাউন্ট থেকে এমন গুজবই ছড়ানো হয়েছে। এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছে সনি মিউজিক কর্তৃপক্ষ। খবর বিবিসি, সিএনএন ও রয়টার্সের।

খবরে বলা হয়, গতকাল সোমবার জাপানি প্রযুক্তি জায়ান্ট সনি’র মালিকানাধীন সঙ্গীত ও বিনোদন সেবাদাতা প্রতিষ্ঠান সনি মিউজিক-এর টুইটার অ্যাকাউন্টটি হ্যাকড হয়ে যায়। এরপরই অ্যাকাউন্টটি থেকে এমন ভুয়া বার্তা ছড়িয়ে দেওয়া হয়।

সনি মিউজিকের ওই টুইট বার্তায় বলা হয়, ‌‘[email protected]��’ বা শান্তিতে ঘুমাও ব্রিটনি অথবা ‘আরআইপি ব্রিটনি ১৯৮১-২০১৬’। এ পোস্টের সঙ্গে কান্নারত ইমোজিও ব্যবহার করা হয়।

পরে অবশ্য অ্যাকাউন্টটি উদ্ধারের পাশাপাশি ব্রিটনি স্পিয়ার্স ও তার ভক্তদের কাছে বিভ্রান্তিকর তথ্য ছড়িয়ে পড়ার ঘটনায় ক্ষমা প্রার্থনা করে সনি মিউজিক কর্তৃপক্ষ।

৩৫ বছর বয়সী এই সঙ্গীতশিল্পী সরাসরি এই টুইট নিয়ে কোনো প্রতিক্রিয়া জানাননি। তবে তার ভক্তদের জন্য ভালো খবর হচ্ছে সঙ্গীতশিল্পীর ম্যানেজার অ্যাডাম লেবার সিএনএনকে বিষয়টি নিশ্চিত করে জানান, আন্তর্জাতিক সুপারস্টার ও গ্রেমি অ্যাওয়ার্ড বিজয়ী ব্রিটনি স্পিয়ার্স সম্পূর্ণ সুস্থ আছেন।

এর আগে ২০১৪ সালে সনি কর্পোরেশনের অন্য একটি প্রতিষ্ঠান সনি পিকচার্স এন্টারটেইনমেন্ট এক ভয়াবহ সাইবার হামলার শিকার হয়।

এদিকে এই ভুয়া টুইটের পেছনে নিজেদের হাত রয়েছে বলে দাবি করেছে হ্যাকিং দল আওয়ারমাইন। সম্প্রতি এই দলের সাইবার আক্রমণের শিকার হয় ভিডিও স্ট্রিমিং সাইট নেটফ্লিক্স ইউএস ও কমিক নির্মাতা প্রতিষ্ঠান মারভেল এন্টারটেইনমেন্ট-এর টুইটার অ্যাকাউন্ট। এর এগে ফেসবুক প্রধান মার্ক জাকারবার্গ ও গুগল প্রধান সুন্দার পিচাইয়ের টুইটার অ্যাকাউন্ট ক্ষতিগ্রস্থ হওয়ার পেছনেও এই দল সম্পৃক্ততার দাবি করেছে।

এ নিয়ে সনি’র এক মুখপাত্র আর কোনো মন্তব্য করতে রাজি হননি আর মাইক্রোব্লগিং সাইটটিকে এ নিয়ে ইমেল করা হলেও কোনো জবাব পাওয়া যায়নি বলে জানিয়েছে রয়টার্স।

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।