সাতক্ষীরায় ১০ গুণীজনকে সম্মাননা

ক্রাইমবার্তা রিপোট:সাতক্ষীরায় ১০ গুণী শিল্পী ও সংস্কৃতিকর্মীকে সম্মাননা প্রদান করেছে জেলা শিল্পকলা একাডেমি। সোমবার রাত ৯টায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এ সম্মাননা প্রদান করা হয়।

জেলা প্রশাসক আবুল কাশেম মো. মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি। স্বাগত বক্তব্য রাখেন- অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এএফএম এহতেশামুল হক।

সাতক্ষীরায় ১০ গুণীজনকে সম্মাননা

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ, পুলিশ সুপার মো. আলতাফ হোসেন, সাতক্ষীরা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর লিয়াকত পারভেজ, পৌর মেয়র তাজকিন আহমেদ চিশতি, সদর উপজেলা চেয়ারম্যান মো.আসাদুজ্জামান বাবু, জেলা শিল্পকলা একাডেমির সদস্য সচিব শেখ মোসফিকুর রহমান মিল্টন।

২০১৫ সালের জন্য সম্মাননাপ্রাপ্তরা হলেন কণ্ঠ সঙ্গীতে তৃপ্তি মোহন মল্লিক, মো. আব্দুল মান্নান সরদার, নাট্যকলায় ছাইফুল করিম সাবু, চারুকলায় এমএ জলিল ও লোক সঙ্গীতে মো. আক্তার হোসেন বয়াতী।

২০১৬ সালে সম্মাননা পেয়েছেন কণ্ঠ সঙ্গীতে মো. ইয়াছিন হোসেন, যন্ত্রশিল্পীতে মো. হাফিজুর রহমান, আবৃত্তিতে সিরাজউদ্দিন খান, যাত্রাশিল্পে মুকুন্দ লাল ঘোষ ও নাট্যকলায় মাকছুরা বানু।

সম্মাননা অনুষ্ঠানে ১০ জন গুণীজনদের সম্মাননা ক্রেস্ট, সনদপত্র ও ১০ হাজার টাকার চেক প্রদান করা হয়। এ সময় বিভিন্ন সাহিত্য ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

তালায় ৬০ বছর ধরে অবৈধ দখলে থাকা ৩৩ বিঘা সরকারি জমি উদ্ধার

পাটকেলঘাটা প্রতিনিধি: খুলনা-সাতক্ষীরা মহাসড়ক সংলগ্ন তালা উপজেলার মির্জাপুর নামক স্থানে ১১.২৬ একর (প্রায় ৩৪ বিঘা) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।