শ্যামনগরের কুলতলী বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলপ্রকাশ ও কৃর্র্র্তি ছাত্রের সংবর্ধনা অনুষ্ঠান

ক্রাইমবার্তা রিপোট:মোস্তফা কামাল-শ্যামনগর ব্যুরো ঃ- শ্যামনগর উপজেলার মুন্সিগঞ্জ ইউনিয়নের ১৫৩ নং কুলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, পুরষ্কার বিতরনী ও বিদ্যালয়ের কৃতি ছাত্রের সংবর্ধনা দেওয়্ হয়েছে। গত সোমবার বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি অচিন্ত্য কুমার মন্ডল। অনুষ্ঠানে প্রধান অতিথি মুন্সিগঞ্জ ইউপি চেয়ারম্যান আলহাজ্জ্ব মোঃ আবুল কাশেম, বিশেষ অতিথি ইউনিভার্সাল চ্যারিটেবল ট্রাস্ট বাংলাদেশ এর ম্যানেজিং ডিরেক্টর মোঃ আমিনুর রহমান ও মথুরাপুর সঃ প্রাঃ বিঃ প্রধান শিক্ষক  কে, এম, আশরাফ হোসেন, প্রাক্তণ সভাপতি অবিনাশ মন্ডল, 21ওয়ার্ড যুবলীগ সভাপতি সমরেশ রাজ, আবু মুছা, সহঃ শিঃ তহমিনা বেগম, ও নিরাপদ মন্ডল এবং ইউসিটিবির ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম প্রমুখ। বিদ্যালয়ের সহকারী  শিক্ষক আইয়ুব আলীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র মোঃ আব্দুল্লাহ আল মামুন (সুমন) ২০১৬ সালে অনুষ্ঠিতব্য মেডিকেল ভর্তি পরীক্ষায় অংশগ্রহণ করে প্রায় নব্বই হাজার পরীক্ষার্থীর মধ্যে মেধা তালিকায় ২৩১ তম স্থান অধিকার করে স্যার সলিমুল্যাহ মেডিকেল কলেজে এমবিএিস ভর্তির যোগ্যতা  অর্জন করেন। তার স্মৃতিস্পটে শৈশব কৈশোরে এ বিদ্যালয় থেকে  ২০০৭ সালে ৫ম শ্রেনীতে গোল্ডেন এ+ সহ ট্যালেন্টপুলে বৃত্তি, ৮ম শ্রেনীতে এ+ সহ বৃত্তি পেয়ে এবং ত্রিপানী বিদ্যাপীঠ থেকে এসএসসিতে গোল্ডেন এ+,  খুলনা পাবলিক কলেজ থেকে এ+ পেয়ে এইচএসসি পাশ করেন। সুমন বিদ্যালয়ের সহকারী শিক্ষক আইয়ুব আলী ও আনন্দ স্কুলের প্রধান শিক্ষিকা আয়েশা বেগমের একমাত্র পুত্র। আব্দুল্লাহ আল মামুন (সুমন) ও প্রথম শ্রেনীর ছাত্র ইউসিটিবি এর শিশু পরিচালক মোঃ আরাফাত আহম্মেদকে সংবর্ধনা প্রদান করা হয়। ইউনিভার্সাল চ্যারিটেবল ট্রাস্ট বাংলাদেশ ও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির যৌথ ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালিত হয়।

রাবেয়া খাতুন মহিলা মাদ্রাসার বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ
মোস্তফা কামাল-শ্যামনগর ব্যুরো ঃ শ্যামনগরের আটুলিয়ার রাবেয়া খাতুন মহিলা দাঃ মাদ্রাসায় বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও পুরস্কার বিতরণ করা হয়েছে। গত ২৯ডিসেম্বর মাদ্রাসার সুপারঃ মাওঃ মোস্তফা রেজাউল করিমের সঞ্চালনায় ম্যানিজিং কমিটির সভাপতি মাওঃ আঃ বারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি আটুলিয়া ইউপি চেয়ারম্যান আবু সালেহ বাবু মেধাবী ছাত্রীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।এ সময় এলাকার কমিটির সদস্য,অভিভাবকসহ শতশত বিভিন্ন শ্রেণির মানুষ উপস্থিত ছিলেন। ঐতিহ্যবাহী এ নারী প্রতিষ্ঠানটিতে ২০১৬ সালে জেডিসি পরীক্ষায় ৩৭ জন ছাত্রী ও ইবতেদায়ী সমাপনি পরীক্ষায় শতভাগ উত্তীর্ণ হওয়ায় সকলের দৃষ্টি কেড়েছে।

শ্যামনগরে বিনামূল্যে ডায়াবেটিস ক্যাম্প অনুষ্ঠিত

শ্যামনগর ব্যুরোঃ  শ্যামনগরের  নওয়াবেঁকী গণমূখী ফাউন্ডেশনের‘সমৃদ্ধি কর্মসূচি’র স্বাস্থ্য সেবা কার্যক্রমের আওতায় বিশেষায়িত স্বাস্থ্য ক্যাম্প ডায়াবেটিস অনুষ্ঠিত হয়েছে।গত২৯ ডিসেম্বর সমৃদ্ধি কর্মসূচির এসআইএস হাবিবুর রহমানের সঞ্চালনায় আটুলিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে ক্যাম্পের উদ্বোধন করেন প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান মোঃ আবু সালেহ বাবু। উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন এইচ, এম, মামুনুর রশিদ ইউনিয়ন সমন্বয়কারী সমৃদ্ধি কর্মসূচি। ডাঃ রায়হান আতিকুল্লাহ, ডাঃ সাইজুল ইসলাম, ডাঃ শাহিদা, সমৃদ্ধি কর্মসূচি এবং ডাঃ মোঃতানভীর আহমদ এমবিবিএস, ডিটিসিডি(চেষ্টমেডিসিন) সিসিডি(বারডেম),এফসিপিএস(আমেরিকা)নিউরো মেডিসিন, ঢাকা পি,জি, হাসপাতাল। প্রধানঅতিথি তার বক্তব্যে বলেন, পল্লী কর্ম-সহায়ক ফাউন্ডেশনের সহযোগিতায় আটুলিয়া ইউনিয়নে চলমান সমৃদ্ধি কর্মসূচি একটি ব্যতিক্রমী কার্যক্রম। এলাকার চিকিৎসা বঞ্চিত দরিদ্র মানুষের জন্য এ ধরনের চিকিৎসা সেবা খুবই ইতিবাচক ফল বয়ে আনে। বর্তমান সময়ে ডায়াবেটিস একটি নিরব ঘাতকের ভুমিকায় অবতীর্ন হয়েছে। ২০৫ জন রোগি ক্যাম্পের মাধ্যমে সেবা পেয়ে উপকৃত হল।

Check Also

দেবহাটায় দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধিতে সভা

দেবহাটা প্রতিনিধি: দেবহাটার কুলিয়া ইউনিয়নের দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সক্ষমতা বৃদ্ধির লক্ষে সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।