জেএসসি‘তে গোল্ডেন এ প্লাস পেয়েছে রচনা-বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন নির্বাচন মুজিবর সভাপতি নাসির সম্পাদক

ক্রাইমবার্তা রিপোট:বেনাপোল প্রতিনিধি।      16     ২০১৬ সালের জেএসসি পরীক্ষায় কাজী ফারজানা ইয়াসমীন রচনা গোল্ডেন এ প্লাস পেয়েছে। সে বেনাপোল পোর্ট থানার ধান্যখোলা মাধ্যমিক বিদ্যালয় থেকে পরীক্ষায় অংশ গ্রহন করেছিল। ২০১৩ সালেও সে অনুষ্ঠিত প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় সানরাইজ পাবলিক স্কুল থেকে গোল্ডেন এ প্লাস পেয়েছিল। তার পিতা  সাংবাদিক কাজী শাহ্জাহান সবুজ দৈনিক ইত্তেফাক ও জিটিভি‘র বেনাপোল প্রতিনিধি এবং মাতা কাজী ফেরদৌসী বেগম একজন গৃহিনী। তার কৃতিত্বের জন্য বেনাপোল সানরাইজ পাবলিক স্কুলের সকল শিক্ষকের সহযোগিতার কথা স্মরন করেন সে। রচনা ভবিষ্যতে ডাক্তার হতে চায়। সে সকলের কাছে দোয়া প্রার্থী।

 

 

বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশন নির্বাচন মুজিবর সভাপতি নাসির সম্পাদক

বেনাপোল প্রতিনিধি
বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের ত্রি-বার্ষিক নির্বাচন বৃহস্পতিবার  সম্পন্ন হয়েছে

উক্ত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন মুজিবর রহমান ও  সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন নাসির উদ্দিন।
15
৯১৮ ভোট পেয়েছেন সভাপতি মুজিবার রহমান এবং তার নিকটতম প্রতিদ্বদন্দ্বী শামছুল হক পেয়েছেন ৩৯৬।৮৫৫ ভোট পেয়েছেন সাধারণ সম্পাদক নাসির উদ্দিন এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী সাজেদুর রহমান পেয়েছেন ৫০৮ ভোট।

সহ সভাপতি পদে আমিরুল ইসলাম ৬৭০ ভোট,তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কামাল হোসেন ৪৭৮ ভোট, শহিদুল ইসলাম ১২৮ পেয়েছেন।

সহ-সাধারণ সম্পাদক পদে নজরুল ইসলাম পেয়েছেন ৮৮৬ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জয়নাল আবেদীন পেয়েছেন ৪১২ ভোট এবং নিকটতম প্রতিদ্বন্দ্বী রিপন হোসেন পেয়েছেন ৪ ভোট।

সাংগঠনিক সম্পাদক পদে হাসানুজ্জামান তাজিন পেয়েছেন ৬৯৩ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী রওশন আলী পেয়েছেন ৬৩১ ভোট।

৭৯০ ভোট পেয়ে দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন আসানুর রহমান, ৬৫৮ ভোট পেয়ে শ্রম ও সদস্য কল্যাণ পদে নির্বাচিত হয়েছেন রেজাউল হোসেন, ৯১৫ ভোট পেয়ে অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন শাকিরুল ইসলাম, ৭৭৯ ভোট পেয়ে কাস্টমস বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মহিউদ্দিন, ৬৮০ ভোট পেয়ে বন্দর বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কামাল হোসেন, ৭৪৭ ভোট পেয়ে কার্গো সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাহাবুবুর রহমান, ৭৫২ ভোট পেয়ে প্রচার ও ক্রীড়া সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন কবির হোসেন, ৬৪৮ ভোট পেয়ে ব্যাংক বিষয়ক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিল্লাল হোসেন মিন্টু,কার্য নির্বাহী সদস্য নির্বাচিত  রানা আহম্মেদ, রিয়াজুল ইসলাম,সুমন হোসেন,আসাদুজ্জামান আসাদ। #

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।