ট্রাক ট্যাং-লরী শ্রমিক ইউনিয়নের নজরুল ইসলামকে ফুলেল শুভে”্ছা

ক্রাইমবার্তা রিপোট: ফিরোজ হোসেন ঃ সাতক্ষীরা  জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও জেলা আ,লীগের সাধারন সম্পাদ আলহাজ নজরুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়েছে। শনিবার বিকালে সুলতানপুরস্থ চেয়ারম্যানের বাসভবনে জেলা ট্রাক ট্যাং-লরী শ্রমিক  ইউনিয়ন  (রেজিঃ খুলনা ৭৬৪) এ ফুলেল শুভেচ্ছা ও মতবিনিময় করে।এসময় উপস্থিত ছিলেন  ট্রাক ট্যাং-লরী শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুর রকিব,সহ সভাপতি শেখ মিলন হোসেন,সাধারন সম্পাদক আব্দুল কাদের কাদু,সহ সাধারন সম্পাদক শেখ জাকির হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ রজব আলী,সড়ক সম্পাদক মোঃ আব্দুস সালাম,কোষাধ্যক্ষ আশরাফুজ্জামান ময়না,দপ্তর সম্পাদক সেলিম আহম্মেদ,সদসস্য বাবুল আক্তার,মধু,সাজু,বাবর আলী দুখি,রোহান প্রমুখ।

17

 

মধুমাল্লার ডাঙ্গী জামে মসজিদ এর  কমিটি গঠন সমম্পন্ন
ফিরোজ হোসেন ঃ শুক্রবার জুম্মা বাদ বীর মুক্তিযোদ্ধা মো:কামরুজ্জামান (বাবু) এর  সভাপতিতে এবং সাধারন মুসল্লিদের উপস্থিতে সর্ব সম্মতি ক্রমে পৌরসভার ৯ নং ্ওয়ার্ডের মধুমল্লার ডাঙ্গী জামে মসজিদ এর ২১ (একুশ) সদস্য পরিচালনা কমিটি ২ বছরের জন্য গঠন করা হয় । কমিটির :সভাপতি-আলহাজ্ব-মো:মহসীন মোল্লা,সিনিয়ার সহ সভাপতি মুক্তিযোদ্ধা-মো:আনছারুজ্জামান,সহ-সভাপতি মো:আবু বক্কর ,(বাস মালিক),সহ-সভাপতি নূরুল হক,সাধারন সম্পাদক মো: আশরাফ আলী,যুগ্মসম্পাদক মো:আ:সালাম,সহ-সাধারন সম্পাদক-মো:আ:সেলিম,সাংগঠনিক সম্পাদক মো:আক্তারুজ্জামান(মেঝ ভাই), সহ সাংগঠনিক সম্পাদ মো:আ:জব্বার(ময়না),কোষাধ্যক্ষ-মো:আব্দুর রশীদ,প্রচার সম্পাদক মো:আ:হান্নান,সহ প্রচার সম্পাদক-মো:শাহাব উদ্দীন, সমাজ কল্যান সম্পাদক মো:সেলিম(নান্টু),সহ-সমাজ কল্যান সম্পাদক মো:ন্ওশের আলী, দপ্তর সম্পাদক মো:সোহরাব হোসেন(সিকানদার),পাঠাগার সম্পাদক মো:আলাউদ্দীন(লাল্টু), সোহরাব আলী সহ ৫ জন কে কার্যকারী সদস্য এবং ১০ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কর্মিটি গঠন করা হয়।

 

 

Please follow and like us:

Check Also

সাতক্ষীরার শ্যামনগর ও কালিগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ জনের মনোনয়নপত্র দাখিল

 ক্রাইমবাতা রিপোট: সাতক্ষীরা:সাতক্ষীরার সুন্দরবন ঘেষা শ্যামনগর উপজেলা পরিষদ নির্বাচনে ৫ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল রেছেন। আর …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।