পাইকগাছা পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র আসমা আহম্মেদ

ক্রাইমবার্তা রিপোট:পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা পৌরসভার প্যানেল মেয়র মোছাঃ আসমা আহম্মেদকে ভারপ্রাপ্ত মেয়রের দায়িত্ব অর্পন করা হয়েছে। মেয়র সেলিম জাহাঙ্গীর স্বাক্ষরিত পাঃপৌঃ/সাঃশাঃ/১-২/২০১৭/০৩ নং স্মারকে ২ জানুয়ারি থেকে ৪ জানুয়ারি পর্যন্ত ৭, ৮, ৯নং ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিলর ও প্যানেল মেয়র মোছাঃ আসমা আহম্মেদ মেয়রের অনুপস্থিতিতে ভারপ্রাপ্ত মেয়র হিসেবে দায়িত্ব পালন করবেন বলে উল্লেখ করা হয়েছে। উল্লেখ্য, মেয়র সেলিম জাহাঙ্গীর দাপ্তরিক ও প্রশাসনিক কাজে ৩ দিন ঢাকায় অবস্থান করবেন। 22

প্রাথমিকে ১৪ হাজার, মাধ্যমিকে ২৭ হাজার এবং ইবতেদায়ী পর্যায়ে ২০ হাজার বই সংকট
পাইকগাছায় বই উৎসব পালিত
জি,এ, গফুর, পাইকগাছা ॥
পাইকগাছায় প্রাথমিক ও মাধ্যমিক স্তরে আনুষ্ঠানিকভাবে বই উৎসব পালিত হয়েছে। প্রাথমিক ও মাধ্যমিক স্তরে বিভিন্ন বিষয়ে ৪ লাখ ৭৯ হাজার ৭৫৫ টি বইয়ের মধ্যে ৬১ হাজার ৮৭৫ টি বই সংকট রয়েছে।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, প্রাথমিক পর্যায়ে সংকট রয়েছে চতুর্থ ও পঞ্চম শ্রেণীর গণিত, ইংরেজী ও ইসলাম ধর্মের ১৪ হাজার ৪১৫টি বই, মাধ্যমিক পর্যায়ে নবম শ্রেণীর বিজ্ঞান, বাংলা, উচ্চতর গণিত সহ ২৭ হাজার বই, ইবতেদায়ী পর্যায়ে ২০ হাজার ৪৬০টি বই এবং দাখিল পর্যায়ে সকল বই বিতরণ করা হয়েছে। বই উৎসব উপলক্ষে রবিবার সকাল সাড়ে ১০টায় সরকারি বালিকা বিদ্যালয়ে ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক অজিত সরকারের সভাপতিত্বে ও সকাল সাড়ে ১১টায় মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ম্যানেজিং কমিটির সভাপতি হেমেশ মন্ডলের সভাপতিত্বে পৃথকভাবে অনুষ্ঠিত বই উৎসবে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এ্যাডঃ স.ম. বাবর আলী, উপজেলা নির্বাহী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মুহাম্মদ নাজমুল হক, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, সিনিয়র শিক্ষা অফিসার তপন কুমার কর্মকার, শোভা রাণী রায় প্রমুখ।

Please follow and like us:
Facebook Comments