যার যত বেশি স্ক্যান্ডাল সে তত হিট : নুসরাত ফারিয়া

ক্রাইমবার্তা বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা নুসরাত ফারিয়া। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘আশিকী’ শিরোনামের সিনেমায় কাজ করে নায়িকা খ্যাতি পান তিনি।

সিনেমাটি ২০১৫ সালে মুক্তি পায়। তারপর থেকে চলচ্চিত্রে নিয়মিত কাজ করে যাচ্ছেন জনপ্রিয় এ উপস্থাপিকা। পুরোনো বছরকে বিদায় দিয়ে নতুন বছরকে বরণ করে নিচ্ছেন তিনি।
10
নতুন বছরের পরিকল্পনা প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘নতুন বছর অল্প কাজ করব কিন্তু ভালো কাজ করব। যে কাজগুলো হাতে নিবো যাতে সে কাজগুলো সুন্দরভাবে শেষ করতে পারি এটাই আমার নতুন বছরের টার্গেট।’

২০১৬ সালে আপনার ব্যর্থতা বলতে কিছু ছিল কি? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘২০১৬ সালের ব্যর্থতা যদি বলেন তাহলে বলব, আমার কোনো স্ক্যান্ডাল নেই। যদি জিজ্ঞেস করা হয়, কে কত হিট তা হলে দেখা গেছে, যার যত বেশি স্ক্যান্ডাল সে তত হিট। স্ক্যান্ডালের উপর বিচার করা হয়, কাজের উপর নয়। আর আমার সিনেমা অনেক ভালো ব্যবসা করেছে। এক কথায় ঘরে টাকা এসেছে।’

‘আশিকী’ সিনেমার পর নুসরাত যৌথ প্রযোজনার ‘হিরো ৪২০’ সিনেমায় কাজ করেন। সৈকত নাসির পরিচালিত এ সিনেমাটি ২০১৬ সালে মুক্তি পায়। এছাড়া গত ঈদুল ফিতরে মুক্তিপ্রাপ্ত ‘বাদশা’ সিনেমায় জিতের বিপরীতে অভিনয় করেন তিনি। সিনেমাটি ভারত-বাংলাদেশ যৌথভাবে নির্মাণ করে।

সূত্র : রাইজিং বিডি

Please follow and like us:

Check Also

ডিপজলের কাছে কত ভোটে হারলেন নিপুণ

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদি নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছেন মিশা সওদাগর এবং সাধারণ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।