সাধারণ মানুষের নিরাপত্তা দিতে সরকার ব্যর্থ : ফখরুল

ক্রাইমবার্তা রিপোট:  আইনশৃঙ্খলা বাহিনীকে দলীয় স্বার্থে ব্যবহার করার জন্য সরকার সাধারণ মানুষের জীবনের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি বলেন, এমপি মঞ্জুরুল ইসলাম লিটনের হত্যার মধ্যে দিয়ে প্রমাণ হয়েছে, সরকার জনগণের জীবনের নিরাপত্তা দিতে পারছে না।10

সোমবার সকালে রাজধানীর চন্দ্রিমা উদ্যানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পমাল্য অর্পন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ অভিযোগ করেন। সংগঠনের ৩৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ অনুষ্ঠানে আয়োজন করে ছাত্রদল।

লিটন হত্যায় বিএনপিকে দায়ী করছে সরকার- এই প্রশ্নের তীব্র সমালোচনা করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগ নিজেদের অপকর্ম ঢাকতে তারা অন্যোয় উপর দোষ চাপিয়ে দেয়। এটা তাদের স্বভাব।

তিনি জানান, ছাত্রদল তাদের প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদ জিয়ার মাজারে শ্রদ্ধা নিবেদন করে শপথ নিয়েছে যে, বর্তমান ফ্যাসিস্ট ও স্বৈরাচার সরকারের পতনে তারা রাজপথে আন্দোলন ও সংগ্রাম করবে। এছাড়া ‘বর্তমান সরকার বিরোধীকে দমন করছে এবং ছাত্র সমাজ কাজ করতে দিচ্ছে না’ এই পরিস্থিতি থেকে দেশকে মুক্ত করতেও শপথ গ্রহণ করেছে ছাত্রদলের নেতাকর্মীরা।

এর আগে সংগঠনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চন্দ্রিমা উদ্যানের ভিতর ও বাইয়ে বিপুল সংখ্যক ছাত্রদলের নেতাকর্মীরা শোডাউন করে। এসময় তারা শহীদ জিয়া, খালেদা জিয়া ও তারেক রহমানের ছবি, ফেসস্টুন, ব্যানার ও প্লেকার্ড বহন করে নানা স্লোগানে স্লোগানে মুখরিত করে রাজপথ।

অনুষ্ঠানে বিএনপি নেতা রুহুল কবির রিজভী, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, ছাত্রদল নেতা রাজিব আহসান, আকরামুল হাসান, নাজমুল হাসান, আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

মুন্সিগঞ্জে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলি, নিহত ১

মুন্সিগঞ্জ সদরের চরকেওয়ার ইউনিয়নে আধিপত্য নিয়ে স্থানীয় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে একজন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।