‘ডেড বডি’র ভয় দেখিয়ে রওশন এরশাদকে নির্বাচনে নেওয়া হয়েছে: গয়েশ্বর

ক্রাইমবার্তা রিপোট: ‘ডেড বডি’র ভয় দেখিয়ে বর্তমান ক্ষমতাসীনরা রওশন এরশাদকে নির্বাচনে নিয়ে ছিলেন বলে জানিয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, তবে এটা অসমাপ্ত তথ্য। প্রমাণ চাইলে আমি দিতে পারবো না।
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ ডেমোক্রেটিক কাউন্সিল আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।24
সরকার আদালতকে ব্যবহার করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মাদ এরশাদের সাথে প্রতারণা করেছে তিনি বলেন, এরশাদ বলেছেন, ৫ জানুয়ারি নির্বাচনে না গেলে আমাকে ফাঁসি দেয়া হতো। তার এ কথায় প্রমাণিত হয় সরকার আদালতকে ব্যবহার করে তার সাথে প্রতারণা করছে। তার ২০ বছর আগের মামলার রায় ঝুলিয়ে রেখে তাকে ব্যবহার করছে।

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে গয়েশ্বর বলেন,আমি নির্বাচনের আগেই বলে ছিলাম সরকার নাসিকে নতুন কৌশল অবলম্বন করবে। সেটাই নির্বাচনের পরে প্রমাণিত হয়েছে। নাসিকে ভোট ডাকাতি হয়নি, চুরি হয়েছে। প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামকে জিজ্ঞাসা করলেই পাওয়া যাবে। কারণ তিনি মাঝে মাঝে সত্য কথা বলেন।
কলঙ্কিত ৫ জানুয়ারীর নির্বাচন এবং আজকের প্রেক্ষাপট’ শীর্ষক এ সভায় তিনি বলেন, বর্তমান নির্বাচন কমিশন স্বাধীন, না হলে এত প্রকল্প করতে পারতো না। ফলে শুধু নির্বাচন কমিশন শক্তিশালী হলেই সুষ্ঠু নির্বাচন হবে না। এর জন্য নির্বাচনকালীন সহায়ক সরকার গঠন করতে। তবে সরকার যদি সহায়ক সরকার বলতে না চায়, তাহলে নিরপেক্ষ সরকার বলুন, আর যে সরকারি বলুন, এতে আমাদের কোন আপত্তি নেই।
শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাওয়া বিএনপির জন্য মহাপাপ হবে বলে মন্তব্য করেন গয়েশ্বর।
৫ জানুয়ারি বিএনপিকে মাঠে নামতে দেয়া হবে না- সরকারের মন্ত্রীদের এমন বক্তব্যে সমালোচনা করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, গত এক বছর আমরা শান্তিপূর্ণভাবে কর্মসূচি পালন করেছি। কিন্তু সরকার আমাদের মাঠে নামতে দেবে না, একথা বলে তারা দেশেকে নৈরাজ্যের দিকে নেওয়ার চেষ্টা করছে।
আয়োজক সংগঠনের সভাপতি এম এ হালিমের সভাপতিত্বে সভায় বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, অ্যাডভোকেট আহমদ আযম খান প্রমুখ বক্তব্যে রাখেন।

Please follow and like us:

Check Also

উপজেলা নির্বাচন থেকে সরে দাড়ালো জামায়াত

ক্রাইমবাতা ডেস্করিপোট:   কেন্দ্রীয়ভাবে ঘোষণা ছিল না, এখনো নেই। তবে ‘জয়ের সম্ভাবনা’ আছে- এমন উপজেলায় চেয়ারম্যান, …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।