একদিনে তিনটি ডাবল সেঞ্চুরি

ক্রাইমবার্তা স্পোর্টস ডেস্ক:বেশ কিছুদিন হয়েছে তিনি আন্তর্জাতিক ক্রিকেটের বাইরে তিনি। ২০১১ সালের পর কোনো ওয়ানডে বা টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়নি অলক কাপালির। জাতীয় দলের বাইরে থাকলেও ঘরোয়া আসরে নিয়মিত খেলে যাচ্ছেন তিনি। গত বাংলাদেশ প্রিমিয়ার লিগেও (বিপিএল) তাঁর পারফরম্যান্স ছিল বেশ নজরকাড়া। সে ধারাবাহিকতায় চলমান জাতীয় ক্রিকেট লিগেও ভালো খেলে যাচ্ছেন তিনি।

বুধবার সিলেট বিভাগের হয়ে অসাধারণ ব্যাট করেছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে স্বাগতিক চট্টগ্রামের বিপক্ষে এই ম্যাচে তিনি দারুণ একটি ডাবল সেঞ্চুরি করেন। খেলেন ২০০ রানের হার-না-মানা ইনিংস। তাঁর ব্যাটহাতের উজ্জ্বলতায় সিলেট ৫৫৫ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে। জবাবে চট্টগ্রাম তিন উইকেটে ১১৫ রান করে।

দিনের অন্য ম্যাচে ঢাকা বিভাগের হয়ে দুটি ডাবল সেঞ্চুরি করেছেন দুজন ব্যাটসম্যান। তাঁরা হলেন-তরুণ ব্যাটসম্যান সাইফ হাসান ও তাইবুর রহমান। সাইফ ২০৪ ও তাইবুর ২৪২ রানের ইনিংস খেলে দলকে বড় ইনিংস গড়ে দিনে অন্যতম ভূমিকা রাখেন।

তাদের ব্যাটিং সাফল্যে ঢাকা বিভাগ ছয় উইকেট ৫৮৮ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে জবাবে বরিশাল ১০১ রান তুলতেই ছয় উইকেট হারিয়ে বসে।

Please follow and like us:

Check Also

সাফজয়ী ফুটবলার রাজিয়া সুলতানার বাড়িতে চলছে কান্না

সাতক্ষীরা সংবাদদাতাঃ গত শুক্রবার দুপুর ১২টার দিকে রাজিয়াদের জরাজীর্ণ বাড়িতে গিয়ে দেখা যায়, বাড়িজুড়ে যেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।