এমপি লিটন হত্যাকাণ্ড একটি বিচ্ছিন্ন ঘটনা : আইজিপি

ক্রাইমবার্তা রিপোট: এমপি মঞ্জুরুল ইসলাম লিটন খুনের মামলায় উল্লেখযোগ্য কোনো অগ্রগতি হয়নি উল্লেখ করে
পুলিশের মহাপরিদর্শক একেএম শহিদুল হক বলেছেন, এমপি লিটন হত্যাকাণ্ডটি একটি বিচ্ছিন্ন ঘটনা। এটাকে আইনশৃংখলা পরিস্থিতি অবনতি বলা যাবে না। বরং দেশে এখন যে কোন সময়ের চেয়ে আইনশৃংখলা পরিস্থিতি ভালো আছে।

আজ মঙ্গলবার দুপুরে রংপুর পুলিশ হলের সামনে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন। এসময় রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুকসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ প্রধান বলেন, আমাদের পুলিশের সকল সংস্থা এই হত্যাকান্ডের তদন্ত করছে। এর যদি কোন অগ্রগতি হয়, আপনাদের জানানোর মতো অবস্থা হয়, তাহলে অবশ্যই আমরা আপনাদের ডেকে তা জানাবো। এখন তদন্ত চলছে। এ পর্যায়ে এর বেশি কোন কোন তথ্য দিতে পারছি না। এই হত্যাকান্ডের সাথে জড়িড় জঙ্গি, জামায়াত নাকি দলীয় কেউ তার সব বিষয়গুলো সামনে রেখে নিরপেক্ষ এবং পেশাদারিত্বের সাথে তদন্ত কার্যক্রম চালাচ্ছে আইনশৃংখলাবাহিনী।

তিনি বলেন, অতীতের আমাদের যে সাফল্য সেই আলোকে আামি আশাবাদি সময় নিলেও আমরা খুনিদের সনাক্ত করতে পারবো। আমরা সম্পূর্ণ নিরপেক্ষ ও পেশাদারিত্ব নিয়ে কাজ করছি। আমরা সব বিষয়গুলো, যেসব তথ্য আমাদের সামনে আসছে সব আমলে নিয়েই আমরা কাজ করছি।

পরে তিনি রংপুর পুলিশ হলে ক্রাইম কনফারেন্সে অংশ নেন। এরপর বিকেলে গাইবান্ধার সুন্দরগঞ্জের বামনডাঙ্গায় সন্ত্রাস বিরোধী সমাবেশের উদ্দেশে রওয়ানা দেন। সমাবেশের আগে তিনি এমপি লিটনের কবর জিয়ারত ও ঘটনাস্থল পরিদর্শন করেন।

Check Also

মালয়েশিয়ার পাম তেলে ইইউ’র নিষেধাজ্ঞা বাংলাদেশের শ্রমবাজারে অশনি সংকেত

বন উজাড়, কার্বন নির্গমনের ঝুঁকি এবং পরিবেশের ভারসাম্য নষ্টগত কারণ দেখিয়ে দক্ষিণ-পূর্ব এশিয়ার দেশ মালয়েশিয়ার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।