সরকার গণতন্ত্রকে বাক্সে বন্দি করছে: মোশাররফ

ক্রাইমবার্তা রিপোট:  আওয়ামী লীগ সরকার ১/১১’র সরকারের মত গণতন্ত্রকে বাক্সে বন্দি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন।
10
মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে স্বাধীনতা ফোরাম আয়োজিত এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

১/১১’র ষড়যন্ত্র এবং বর্তমান প্রেক্ষাপট শীর্ষক এ সভায় তিনি বলেন, ১/১১’র সরকার ১১ জানুয়ারি গণতন্ত্রকে বাক্স বন্দি করেছিল, আর আওয়ামী লীগ ৫ জানুয়ারি করেছে। একারণেই তারা ৫ জানুয়ারিতে বিএনপিকে সমাবেশ করতে দিতে ভয় পায়।

খন্দকার মোশাররফ হোসেন বলেন,বাংলাদেশকে ধ্বংস ও বিরাজনীতিকরণে মঈন-ফখরুদ্দিন আন্তর্জাতিক ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখল করেছিলেন। আর সেই সমর্থন নিয়ে আওয়ামী লীগ ক্ষমতায় এসেছে। সুতরাং আওয়ামী লীগ এখন বাংলাদেশকে বিরাজনীতিকরণ করতে চাচ্ছে।

দেশের গণতন্ত্র ও জনগণের ভোটাধিকার আওয়ামী লীগ সরকারের বাক্সে বন্দি বলেও মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ১/১১’র সরকার যদি সঠিক হয় এবং তারা যদি ভালো কাজ করতে ক্ষমতায় আসে, তাহলে তারা এখন কোথায়? কেনো মঈন-ফখরুদ্দিন পালিয়ে রয়েছেন। কারণ তারা বাংলাদেশকে ধ্বংস ও বিরাজনীতিকরণ করতে ক্ষমতায় এসেছিল। সেই কাজ এখন আওয়ামী লীগ করছে।

১/১১’র সরকার দেশকে বিরাজনীতিকরণ ও দুই নেত্রীকে মাইনাসের নামে এক নেত্রীকে ‘খালেদা জিয়া’ মাইনাস করতে চেয়েছিল বলে মন্তব্য করেন খন্দকার মোশাররফ।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মুহাম্মাদ রহমাতুল্লাহ’র সভাপতি এতে বিএনপি নেতা সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, এবিএম মোশাররফ হোসেন, খালেদা ইয়াসমীনসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

Please follow and like us:

Check Also

এদেশের সাম্প্রদায়িকতার বিশ্বস্ত ঠিকানা বিএনপি: কাদের

বিএনপির সমালোচনা করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এদেশের সাম্প্রদায়িকতার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।