রাজাপুরে অতি দরিদ্রদের মাঝে ব্র্যাকের কম্বল বিতরন#যুব মহিলালীগের কমিটি গঠণ

ক্রাইমবার্তা রিপোট:রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি15
ঝালকাঠির রাজাপুরে ব্র্যাকের টিইউপি কর্মসূচির সার্বিক সহযোগীতায় গ্রাম দারিদ্র বিমোচন কমিটির আয়োজনে অতি দরিদ্র দেড় শতাধিক পরিবারের মাঝে কম্বল বিতরন করা হয়েছে। উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান প্রধান অতিথি থেকে এ কম্বল বিতরন করেন। অনুষ্ঠানে ব্র্যাকের আঞ্চলিক ব্যবস্থাপক (টিইউপি) তপন কুমার ভৈমিকের সভাপতিত্বে আঞ্চলিক ব্যবস্থাপক (দাবি) আনন্দ কর, রাজাপুর সাংবাদিক ক্লাব’র প্রতিষ্ঠাতা রহিম রেজা, উপজেলা সিনিয়র শাখা ব্যবস্থা (টিইউপি) কবিতা মিত্র, সিরাজুল ইসলাম, এনামুল হক, সৈয়দ হোসাইন আহম্মেদ কামাল, আব্দুল লতিফ, তৌহিদুল ইসলাম, অলিউল ইসলাম ও কুলসুম বেগম প্রমুখ।
ক্রাইমবার্তা রিপোট:রাজাপুরে যুব মহিলালীগের কমিটি গঠণ
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি16
ঝালকাঠির রাজাপুর উপজেলা যুব মহিলা লীগের কমিটি গঠণ করা হয়েছে। কমিটিতে নাজনি হোসাইন পাখিকে সভাপতি ও কানিজ ফারজানা জলিকে সেক্রেটারি করে মোট ৬১ সদস্য কমিটি করা হয়। কমিটি অন্যরা হল- সিনিয়র সহ সভাপতি সেলিনা নান্টু, সহ সম্পাদক জোসনা আক্তার, ও সাংগঠনিক সম্পাদক শাহনাজ লিপিসহ ২২ জনের পদ দেয়াসহ অন্যদের সদস্য করা হয়েছে। সম্প্রতি ঝালকাঠি জেলা যুব মহিলা লীগের সভাপতি লুৎফর নাহার লুনা ও সেক্রেটারি বাবলী আক্তার মদিনা এ কমিটি অনুমোদন দেন।

মোঃ আঃ রহিম রেজা
রাজাপুর, ঝালকাঠি।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।