জাহাঙ্গীর ২২টি হামলার সন্দেহভাজন আসামি : মনিরুল ইসলাম

রাজধানীর গুলশানের হলি আর্টিজান রেস্টুরেন্টে হামলার পরিকল্পনাকারী জাহাঙ্গীর আলম ওরফে রাজিব গান্ধীকে (৩০) গ্রেফতার করেছে পুলিশ।
ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট শুক্রবার রাতে টাঙ্গাইল থেকে তাকে গ্রেফতার করে।
কাউন্টার টেরোরিজম এন্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের প্রধান মনিরুল ইসলাম আজ ডিএমপির মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে জানান, রাজিব নব্য জেএমবির উত্তরাঞ্চলীয় কমান্ডারের দায়িত্ব পালন করতেন। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক রেজাউল করিম হত্যাকান্ড, কুড়িগ্রামে মুক্তিযোদ্ধা হোসেন আলী হত্যাকান্ডহ ২২টি হামলার ঘটনায় সে সন্দেহভাজন আসামি।
রাজিব গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মৃত ওসমান আলী মন্ডলের ছেলে বলে তিনি জানান।
তাকে জিজ্ঞাসাবাদে গুরুত্বপূর্ণ তথ্য জানা যাবে উল্লেখ করে তিনি জানান, আজ তাকে আদালতে সোপর্দ করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।
তিনি বলেন, রাজিবকে গ্রেফতারের ফলে গুলশান হামলার তদন্তে অগ্রগতি হবে। কারণ জিজ্ঞাসাবাদে তার কাছ থেকে অনেক তথ্য জানা যাবে বলে আশা করা যায়।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মনিরুল ইসলাম জানান, হলি আর্টিজানে হামলার মাস্টার মাইন্ড হিসেবে চিহ্নিত বাসারুজ্জামান চকলেটসহ অন্য ২জনকে ধরতে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে।

Please follow and like us:
Facebook Comments