এবার মাঠে পিটিয়ে-কুপিয়ে হত্যা কিশোরকে

ক্রাইমবার্তা রিপোট:কিশোর সন্তানকে হারিয়ে মায়ের কান্না। আজ রাজধানীর তেজকুনিপাড়া এলাকায় খেলার মাঠে সংঘর্ষে মারা যায় আজিজ।

উত্তরায় দুই পক্ষের দ্বন্দ্বের জের ধরে এক স্কুলছাত্রকে খুনের ঘটনার ১২ দিনের মাথায় রাজধানীর তেজগাঁওয়ে ক্রিকেট খেলার মাঠে দুই দল কিশোর নিজেদের মধ্যে মারামারির সময় একজনকে ব্যাট দিয়ে পিটিয়ে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে।

আজ বুধবার বিকেলে তেজকুনিপাড়ার যে খেলার মাঠে এ ঘটনা ঘটে, তার আশপাশের স্থানীয়রা জানাচ্ছেন, গত ৫০ বছরে এলাকায় এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। খেলার মাঠে এ ধরনের নৃশংস ঘটনায় তাঁরা স্তম্ভিত।  

এ ঘটনায় নিহত কিশোরের নাম আজিজ (১৬) বলে জানিয়েছে পুলিশ। এ সময় আহত হয়েছে আরো দুই কিশোর। হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় অভিযোগে এরই মধ্যে তিন কিশোরকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, ‘সামান্য বিষয় নিয়ে ছোট ছোট বাচ্চারা (১৪ থেকে ১৬ বছর) ব্যাট দিয়ে একে অপরকে আঘাত করে। এরপর হাতাহাতি। এতে আজিজ নামে এক কিশোর মারা যায়।’

তবে শুধু ক্রিকেট খেলাকে কেন্দ্র করেই নাকি পরিকল্পিতভাবে আজিজকে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

ঘটনার প্রত্যক্ষদর্শী এক কিশোর জানায়, দুপুর ২টার দিকে আজিজ বাসায় গিয়ে ভাত খায়। তারপর বন্ধুরাই তাকে খেলার জন্য মাঠে নিয়ে আসে। খেলার একপর্যায়ে হঠাৎ করেই কিশোররা মারামারিতে জড়িয়ে যায়।

আজিজকে প্রথমে ক্রিকেট ব্যাট দিয়ে পিটিয়ে আহত করে এবং পরে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করা হয়।

এর আগে গত ৬ জানুয়ারি রাজধানীর উত্তরায় দুটি পক্ষের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এক স্কুলছাত্রকে খুন করা হয়। পরে পুলিশ প্রাথমিক তদন্তে জানতে পারে, ওই এলাকার ‘ডিসকো গ্রুপ’ এবং ‘নাইন স্টার’ গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তারের জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে।

এ ঘটনাটি গণমাধ্যমে প্রকাশিত হওয়ার পর সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সমালোচনা হয়।

Check Also

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৫ জনের মৃত্যু

মৌলভীবাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের পাঁচজনের মৃত্যু হয়েছে। জুড়ী উপজেলার পূর্ব জুড়ী ইউনিয়নের পূর্ব গোয়ালবাড়ি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।