পাইকগাছা পৌর ভবনের ছাদ ভেঙ্গে গ্রামপুলিশ আহত

ক্রাইমবার্তা রিপোট:পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছায় এক গ্রামপুলিশ থানা সাপ্তাহিক হাজিরা দিতে এসে পৌর ভবনের ছাদ ভেঙ্গে মাথার উপর পড়ে আহত হয়েছে। তাকে পাইকগাছা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সকালে উপজেলার লস্কর ইউনিয়নের গ্রামপুলিশ রবিউল ইসলাম পাইকগাছা থানায় সাপ্তাহিক হাজিরা দিতে এসে পৌর ভবনের পাশ দিয়ে থানায় যাওয়ার পথে জরাজীর্ণ পৌর ভবনের সানসেডের ছাদ ভেঙ্গে তার মাথায় পড়লে সে গুরুতর আহত হয়। এ সময় তার সহকর্মী কাদের ও কাউন্সিলর মাহবুবুর রহমান রঞ্জু আহতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। কাউন্সিলর শেখ মাহবুবুর রহমান রঞ্জু বলেন, ভবনটি অনেকদিন ধরে জরাজীর্ণ। কর্তৃপক্ষের অবহেলার কারণে এ দুর্ঘটনা ঘটেছে।

31

পাইকগাছার বঙ্গবন্ধু মহিলা দাখিল মাদরাসায় আব্দুস সাত্তার গাজী সভাপতি নির্বাচিত
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছা উপজেলার আমিরপুর বঙ্গবন্ধু মহিলা দাখিল মাদরাসার ম্যানেজিং কমিটির নির্বাচনে আব্দুস সাত্তার গাজী সভাপতি বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। বুধবার দুপুরে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জয়নাল আবদীন প্রিজাইডিং অফিসার হিসেবে নির্বাচনী কাজ সম্পন্ন করেন। নির্বাচনে আব্দুস সাত্তার গাজী একক প্রার্থী থাকায় বিনাপ্রতিদ্বন্দ্বিতায় সভাপতি নির্বাচিত হয়েছেন। উল্লেখ্য, ইতোপূর্বে উক্ত মাদরাসার অভিভাবক সদস্য পদে মোঃ খায়রুল ইসলাম, মোঃ ইমদাদুল হক, আব্দুস সাত্তার সরদার, সাজু গাজী ও সাহাবা খাতুন, শিক্ষক প্রতিনিধি পদে মোঃ ইদ্রিস আলী, মোঃ আমির হামজা সরদার ও লাকী এনাম নির্বাচিত হন। বুধবার দুপুরে প্রিজাইডিং অফিসার মোঃ জয়নাল আবদীনের উপস্থিতিতে এবং মাদরাসা সুপার আব্দুল হামিদের সভাপতিত্বে নির্বাচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বাইনবাড়িয়া পুলিশ ক্যাম্প ইনচার্জ মেহেদী হাসান, ইউপি সদস্য মনোহর চন্দ্র মন্ডল, আব্দুল খালেক গাজী, আব্বাস মোল্লা, মোঃ খোরশেদ আলম গাইন, আব্দুল হাকিম গাজী, আব্দুস সামাদ সরদার, আবুল কালাম সরদার, কেরামত গাইন, নাসির সানা, আব্দুল গফুর সরদার প্রমুখ।

পাইকগাছার কপিলমুনিতে এনজিও কর্মী নিখোঁজ : জিজ্ঞাসাবাদের জন্য আটক ৩
পাইকগাছা প্রতিনিধি ॥
পাইকগাছার কপিলমুনিতে আর আর এফ’র কর্মী মোস্তাইনুল ইসলাম রনি (৩৫) নামের এক ব্যক্তি নিখোঁজ হয়েছে। ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত পাইকগাছা থানায় মামলার প্রস্তুতি চলছিল।
পুলিশ ও আর আর এফ’র কর্মকর্তা সূত্রে জানা যায়, খুলনা জেলার পাইকগাছা উপজেলার কপিলমুনি বাণিজ্যিক শহরে রুরাল রিকনস্ট্রাকশন ফাউন্ডেশন (আরআরএফ) আঞ্চলিক কার্যালয় থেকে ঋণের টাকা আদায়ের জন্য মঙ্গলবার সকালে ফিল্ডে যান রনি। কিন্তু নির্দিষ্ট সময়ে অফিসে ফিরে আসার কথা থাকলেও ফিরে না আসায় অফিস কর্তৃপক্ষ তার মুঠোফনে যোগাযোগ করে ফোন বন্ধ পায়। তখন অন্য কর্মীরা তাকে খুঁজতে বের হন। প্রতিদিনের রুটিন অনুযায়ী ঘটনার দিন পাইকগাছা উপজেলার রামনগর গ্রামের মৃত তমেজ উদ্দীন মোড়লের পুত্র মোস্তফা মোড়লের বাড়িতে বসে ঋণের টাকা আদায়ের কথা ছিল। সে অনুযায়ী অফিস কর্মকর্তা সহ অন্য কর্মীরা সেখানে গিয়ে তাকে খুঁজতে থাকে। এক পর্যায় তার কাছে থাকা বাইসাইকেল ও অফিসের কাগজপত্র সহ ব্যাগ মাটিতে পড়ে থাকতে দেখে তাদের সন্দেহ হয়। তাৎক্ষনিক তারা পুলিশকে অবহিত করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে আরআরএফ কর্মকর্তাদের ভাষ্যমতে, উক্ত বাড়ি থেকে মোস্তফা মোড়ল (৪৫), স্ত্রী আঞ্জুয়ারা বেগম (৩৬) ও তার মেয়েকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে ফাঁড়িতে নিয়ে আসে। নিখোঁজ এনজিও কর্মীর বাড়ি যশোর জেলা কোতয়ালি থানার নীল গঞ্জ তাঁতি পাড়া এলাকায়। সে রেজাউল ইসলামের পুত্র মোস্তাইনুল ইসলাম রনি। ঘটনার বিষয় আঞ্চলিক কার্যালয় আর আর এফ’র ইউনিট ম্যানেজার প্রশান্ত মন্ডল জানান, আমার অফিসের কর্মী নিখোঁজ এর ঘটনায় পাইকগাছা থানায় একটি জিডি করেছি। যার নং- ৬৮২, তারিখ-১৭-০১-২০১৭। পাশাপাশি খোঁজাখুজি অব্যাহত রয়েছে। এ ব্যাপারে কপিলমুনি পুলিশ ফাঁড়ির পরিদর্শক (ইন্সপেক্টর) এস এম আজিজুর রহমান বলেন, খবর পেয়ে আমি ফোর্স নিয়ে ঘটনাস্থলে যাই। উক্ত ঘটনার তদন্তের স্বার্থে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জন কে আটক করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

Please follow and like us:

Check Also

রাজাপুর আল- হেরা জামে মসজিদের কমিটি গঠন

সাদী হাসান, চাম্পাফুল প্রতিনিধিঃ কালীগঞ্জ উপজেলা রাজাপুর আল- হেরা জামে মসজিদে নতুন কমিটি গঠন করা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

***২০১৩-২০২৩*** © ক্রাইমবার্তা ডট কম সকল অধিকার সংরক্ষিত।